bangla news

স্বর্ণের জুতো পরে বিশ্বকাপে কোহলি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৩ ১২:৫৩:৫৫ পিএম
বিরাট কোহলি। ছবি: সংগৃহীত

বিরাট কোহলি। ছবি: সংগৃহীত

ব্যাট হাতে বিরাট কোহলি মাঠে মানেই অন্য রকম এক উন্মাদনা। ৩০ মে থেকে শুরু হতে যাওয়া বিশ্বকাপেও কোহলিকে নিয়ে রয়েছে ভক্তদের আলাদা রোমাঞ্চ। কিন্তু স্বয়ং কোহলি রোমাঞ্চিত হয়ে আছেন বিশেষ এক কারণে। 

বিশ্বকাপ ও প্রস্তুতি ম্যাচ খেলতে এরই মধ্যে ইংল্যান্ডে পা রেখেছে কোহলি ও তার দল। দল নিয়ে ইংল্যান্ড পৌঁছেই এক ভিডিও বার্তা দিয়েছেন ভারত অধিনায়ক। এর আগেও দুটি বিশ্বকাপ খেললেও এবারই প্রথমবার অধিনায়ক হিসেবে মাঠে নামবেন কোহলি। আর তাকে সম্মান জানাতেই বিখ্যাত ক্রীড়া সামগ্রী উৎপাদনকারী প্রতিষ্ঠান পিউমার কাছ থেকে বিশেষ জুতা উপহার হিসেবে হাতে পেয়েছেন কোহলি। 

ভারতীয় অধিনায়কের জন্য বিশেষভাবে জুতা তৈরি করেছে পিউমা। এ জুতার নাম দেয়া হয়েছে গোল্ড স্পাইক এডিশন। এ ধরণের জুতা সর্ব সাকুল্যে মাত্র ১৫০ জোড়া প্রস্তুত করেছে পিউমা।

তবে শুধু নামেই গোল্ড নয়, এই জুতায় আসলেই স্বর্ণের প্রলেপ দেওয়া রয়েছে। এবারই প্রথম বিশ্বকাপের মঞ্চে স্বর্ণের জুতা পরে খেলতে নামবেন কোনো খেলোয়াড়। সাদা রঙের মধ্যে সোনালি ডিজাইনের এ জুতা হাতে পেয়ে বেশ উচ্ছ্বসিত কোহলি।

বিরাট কোহলি। ছবি: সংগৃহীত

এক ভিডিওবার্তায় ভারতীয় অধিনায়ক বলেন, ‘এবারই প্রথমবারের মতো স্বর্ণের জুতা বানিয়েছে পিউমা। মূলত বিশ্বকাপের জন্যই এটি বানানো হয়েছে এবং এবারই প্রথমবারের মতো ক্রিকেট মাঠে স্বর্ণের জুতা দেখতে পাবেন সবাই। আমি খুবই রোমাঞ্চিত। কারণ মাত্র ১৫০ জোড়া বানানো হয়েছে এ জুতা। যে কারণে আমার জন্য বানানো এ জুতা পরার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছি আমি। আশা করি এ জুতা আমার জন্য, দলের জন্য সৌভাগ্য বয়ে আনবে।’

বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, মে ২৩, ২০১৯
এমকেএম 

ক্লিক করুন, আরো পড়ুন :   আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-05-23 12:53:55