ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪২৬, ২৭ জুন ২০১৯
bangla news

বাংলাদেশের পক্ষে পাকিস্তানিকে এক হাত নিলেন আকাশ 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৯ ৫:১১:৪৯ পিএম
সাবেক ভারতীয় ক্রিকেটার ও ধারাভাষ্যকার আকাশ চোপড়া-সংগৃহীত

সাবেক ভারতীয় ক্রিকেটার ও ধারাভাষ্যকার আকাশ চোপড়া-সংগৃহীত

ক্রিকেটের সবচেয়ে বড় আসর বিশ্বকাপ শুরু হতে বাকি আর মাত্র ১০ দিন। একদিকে দলগুলো নিজেদের গুছিয়ে নিতে ব্যস্ত সময় পার করছেন। অপরদিকে ক্রিকেট বিশেষজ্ঞরাও বিভিন্ন দল নিয়ে তাদের বিশেষজ্ঞ মতামত দিয়ে জমিয়ে তুলছেন আলোচনা। অনেকেই দিচ্ছেন তাদের পছন্দের ৪ সেমিফাইনালিস্টের নাম। তেমনি ভারতের জনপ্রিয় ধারাভাষ্যকার আকাশ চোপড়াও দিয়েছেন নিজের পছন্দের ৪ সেমিফাইনালিস্ট, আর তাই নিয়ে বাকবিতণ্ডায় জড়ান এক পাকিস্তানি সমর্থকের সঙ্গে।

বিশ্বকাপের দলগুলোর ধারাবাহিক বিশ্লেষণে নিয়ে  আকাশ চোপড়া ইউটিউবে ভিডিও পোস্ট করে থাকেন।সেই ধারাবাহিকতায় রোববার (১৯ মে) বাংলাদেশ দল নিয়ে তার বিশ্লেষণ ইউটিউব চ্যানেলে আপলোড করেন। পাশাপাশি সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারেও পোস্ট করেন। সেখানে বাংলাদেশ দল নিয়ে বেশ খোলামেলা প্রশংসা করেন আকাশ চোপড়া।

ভারত, ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার পর সেমিফাইনালের জন্য চতুর্থ দল হিসেবে বাংলাদেশকেই বেছে নিয়েছেন এই ধারাভাষ্যকর। যুক্তি হিসেবে সামনে আনেন বাংলাদেশের সাম্প্রতিক পারফরম্যান্স। কিন্তু পাকিস্তানের বদলে বাংলাদেশকে শেষ চারের জন্য এগিয়ে রাখায় বিষয়টি ভালো ভাবে নেননি পাকিস্তানি সমর্থকরা।

আকাশ চোপড়ার টুইটের জবাবে বাংলাদেশকে খোঁচা দিয়ে মুনিব নামের এক পাকিস্তানি সমর্থক লেখেন,  ‘কত বড় রসিকতা!!!  বিশ্বকাপের সেমিফাইনালে নাকি খেলবে বাংলাদেশ? হাহাহা।’

বাংলাদেশকে নিয়ে এমন ঠাট্টার জবাবও বেশ কঠিন ভাষায় দিয়েছেন আকাশ চোপড়া নিজেই। রিটুইটে ওই পাকিস্তানিকে তিনি লেখেন, ‘আপনাদের বাংলাদেশের বিষয়ে হাসা উচিত নয়। তারা অস্ট্রেলিয়া বিশ্বকাপে কোয়ার্টার ফাইনাল খেলেছে, গত এশিয়া কাপেও ফাইনাল খেলেছে। পাকিস্তান কি করেছে সেই ২ আসরে মনে পড়ে? আমাদের উচিত সবাইকে সম্মান দেওয়া। ভারত থেকে আপনার জন্য ভালোবাসা রইলো।’

বাংলাদেশ সময়ঃ ১৭১০ ঘন্টা, মে ১৯, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-19 17:11:49