ঢাকা, শুক্রবার, ৭ আষাঢ় ১৪২৬, ২১ জুন ২০১৯
bangla news

অজিদের বিশ্বকাপ দল থেকে ছিটকে গেলেন রিচার্ডসন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-০৮ ১:১৪:২৪ পিএম
ঝাই রিচার্ডসন-ছবি: সংগৃহীত

ঝাই রিচার্ডসন-ছবি: সংগৃহীত

কপাল খারাপই বলতে হবে ঝাই রিচার্ডসনের। বিশ্বকাপের আর মাত্র ২২ দিন বাকি থাকতে অস্ট্রেলিয়ান স্কোয়াড থেকে ছিটকে পড়লেন এই ফাস্ট বোলার। সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানের বিপক্ষে সর্বশেষ সীমিত ওভারের সিরিজে খেলতে গিয়ে কাঁধে আঘাত পেয়েছিলেন তিনি।

তাই বিশ্বকাপের দল থেকে অজি নির্বাচকরা তাকে সরিয়ে পরবর্তী ‘এ’ দল ও আগামী অ্যাশেজের জন্য চিন্তা করছেন। ঝাইয়ের পরিবর্তে কেন রিচার্ডসনকে বিশ্বকাপ দলে নেওয়া হয়েছে।

ঝাইয়ের সরে পড়া অস্ট্রেলিয়ার জন্য খারাপ সংবাদই বটে। কেননা অভিষেকের পর মাত্র ১২ টি ওয়ানডেতে ২৬.৩৩ গড়ে ২৪টি উইকেট নিয়েছেন তিনি।

আগামী ৩০ মে ইংল্যান্ড ও ওয়েলসে ২০১৯ বিশ্বকাপের পর্দা উঠবে। যেখানে ১ জুন আফগানিস্তানের বিপক্ষে ব্রিস্টলে নিজেদের প্রথম ম্যাচ খেলবে পাঁচবারের চ্যাম্পিয়নরা।

অস্ট্রেলিয়া স্কোয়াড:
অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, স্টিভেন স্মিথ, উসমান খাজা, শন মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টোইনিস, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, কেন রিচার্ডসন, নাথান কোল্টার-নাইল, জেসন বেহরেনডর্ফ, অ্যাডাম জাম্পা, নাথান লায়ন।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, মে ০৮, ২০১৯
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-08 13:14:24