ঢাকা, মঙ্গলবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

১৩ মাস পর অস্ট্রেলিয়ান জার্সিতে স্মিথ-ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-০৫ ৩:৩২:৫৪ পিএম
অস্ট্রেলিয়ান দলের অনুশীলনে ফিরেছেন ওয়ার্নার ও স্মিথ। ছবি: সংগৃহীত

অস্ট্রেলিয়ান দলের অনুশীলনে ফিরেছেন ওয়ার্নার ও স্মিথ। ছবি: সংগৃহীত

দীর্ঘ ১৩ মাসের বেশি সময় পর অবশেষে জাতীয় দলের গণ্ডিতে পা রাখতে পারলেন স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নার। রোববার (মে ০৫) নিষেধাজ্ঞা থেকে ফেরার পর প্রথমবার নেটে অনুশীলন করেন তারা। যেখানে ব্রিসবেনে ইতোমধ্যে জাস্টিন ল্যাঙ্গারের শিষ্যরা বিশ্বকাপ প্রস্তুতি শুরু করে দিয়েছে।

এ দু’জনেরই অবশ্য শুক্রবার অনুশীলন শুরু করার কথা ছিল। তবে আইপিএল থেকে ফিরে দু’জনই ভাইরাসে আক্রান্ত হন। কিন্তু নেটে ফিরে স্মিথ-ওয়ার্নার মোকাবেলা করেন অ্যাডাম জাম্পা, নাথান লায়ন, মিচেল স্টার্ক, শেন অ্যাবোট ও মিচেল নেসারদের। 

১২ মাসের নিষেধাজ্ঞা থেকে ফিরে এবার আইপিএলে স্বপ্নে মতো কেটেছে ওয়ার্নারের। ২০১৮ সালে আসরটিতে নিষিদ্ধ হলেও এবার ফিরে নিজ দল সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে ১২ ম্যাচে এখন পর্যন্ত টুর্নামেন্ট সর্বোচ্চ ৬৯২ রান করেছেন। যেখানে তার ব্যাটে আটটি হাফসেঞ্চুরিসহ এসেছে একটি দুর্দান্ত সেঞ্চুরি।

ওয়ার্নারের মতো না হলেও কম যাননি স্মিথও। রাজস্থান রয়্যালসের হয়ে তিনটি হাফসেঞ্চুরিতে করেছেন ৩১৯ রান। রয়েছেন সেরা ২০ রান সংগ্রাহকের মধ্যে।

এর আগে ২০১৮ সালের দক্ষিণ আফ্রিকা সফরে কেপটাউন টেস্টে বল টেম্পারিংয়ের দায়ে ক্রিকেট অস্ট্রেলিয়া কতৃক এক বছর নিষিদ্ধ হন স্মিথ ও ওয়ার্নার।

এদিকে আগামী ৩০ মে ইংল্যান্ড বিশ্বকাপের পর্দা ওঠার পর ১ জুন ব্রিস্টলে আফগানিস্তানের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, মে ০৫, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-05 15:32:54