ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

যুক্তরাষ্ট্রে সম্মাননা পাচ্ছেন তমালিকা কর্মকার

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, জুন ১৬, ২০১৩
যুক্তরাষ্ট্রে সম্মাননা পাচ্ছেন তমালিকা কর্মকার

যুক্তরাষ্ট্রের একটি বাংলাদেশি সোসাইটি থেকে সম্মাননা পাচ্ছেন অভিনেত্রী তমালিকা কর্মকার। বাংলাদেশ কালচারাল সোসাইটি অফ নর্থ আমেরিকা নামক সোসাইটির পক্ষ থেকে তমালিকাকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।



আগামী ২১ জুন ওয়েসিসের হোয়াইট পেইন্স রোডের মিডল ইস্টার্ন ব্যাংকেট-এ এক অনুষ্ঠানের মাধ্যমে তমালিকার হাতে এই বিশেষ সম্মাননা তুলে দেয়া হবে।

অভিনেত্রী হিসেবে মঞ্চ, টিভি এবং চলচ্চিত্র মাধ্যমে অবদান রাখার কারণে সোসাইটির পক্ষ থেকে তমালিকাকে এই সম্মাননা দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এ সম্পর্কে তমালিকা বলেন, “আগামী ২৭ জুন এমনিতেই নিউইয়র্কে ঘুরতে যাওয়ার কথা রয়েছে। হঠাৎ জানতে পারি বাংলাদেশ কালচারাল সোসাইটি অফ নর্থ আমেরিকার পক্ষ থেকে আমাকে সম্মাননা জানানো হবে। খবরটি শুনে ভালো লাগার পাশাপাশি খুব সম্মানিত বোধ করছি। ”

সন্মাননা গ্রহণের উদ্দেশ্যে ১৯ জুন নিউইয়র্কের উদ্দেশ্যে রওনা দেবেন তমালিকা কর্মকার।

উল্লেখ্য, আবু সাইয়ীদ পরিচালিত ‘কীর্ত্তণখোলা’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ২০০২ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তমালিকা কর্মকার।

বাংলাদেশ সময়ঃ ১৮০০ ঘণ্টা, ১৬ জুন, ২০১৩
এসএ/এমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিনোদন এর সর্বশেষ