ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

প্ল্যাঙ্কেটের দ্বিতীয় শিকারে নিকোলস

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৬ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৯
প্ল্যাঙ্কেটের দ্বিতীয় শিকারে নিকোলস ছবি:সংগৃহীত

বিশ্বকাপ ফাইনালের ম্যাচে লিয়াম প্ল্যাঙ্কেটের দ্বিতীয় শিকার হয়ে মাঠ ছাড়লেন হেনরি নিকোলস। এই ওপেনার ৭৭ বলে ৪টি চারে ৫৫ করে বোল্ড হন। এটি তার ওয়ানডে ক্যারিয়ারের দ্বিতীয় হাফসেঞ্চুরি।

এই রিপোর্ট লেখা পর্যন্ত নিউজিল্যান্ডের সংগ্রহ ৩০ ওভার শেষে ৩ উইকেটে ১২৬ রান।

এর আগে কেন উইলিয়ামসন ফেরেন প্ল্যাঙ্কেটের বলেই।

দলীয় শতকের পর তার খেলা বল আলতো ছুঁয়ে ইংল্যান্ড উইকেটরক্ষকের হাতে যায়। আম্পায়ার নট আউট দিলেও শেষ পর্যন্ত রিভিউ নিয়ে উইকেটটি নিজেদের করে নেয় ইংল্যান্ড। উইলিয়ামসন ফেরেন ব্যক্তিগত ৩০ রানে। ৫৩ বলে এই ইনিংস খেলতে দুটি চার হাঁকান।

ইনিংসের শুরুতে মাত্র ১৯ রানেই মাঠ ছাড়েন ডানহাতি ব্যাটসম্যান মার্টিন গাপটিল। প্রথম পর্বে কেবল মাত্র শ্রীলঙ্কার বিপক্ষে ৭৩ রান ছাড়া পুরো বিশ্বকাপে বলার মতো রান আসেনি নিউজিল্যান্ড ওপেনার মার্টিন গাপটিলের ব্যাটে। সে ব্যর্থতার ধারাই ধরে রাখলেন ফাইনালেও।

রোববার (১৪ জুলাই) লর্ডসে চলমান ইংল্যান্ড-নিউজিল্যান্ডের মধ্যকার ফাইনালে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। ইনিংসের শুরুতে ছন্দে ব্যাটিং করলেও দলীয় মাত্র ২৯ রানেই ফিরে যান গাপটিল।  

এর আগেও একবার আম্পায়ার্স কলে আউট হয়েও রিভিউ নিয়ে বেঁচে যান গাপটিল। কিন্তু দ্বিতীয়বার আবারও রিভিউ নিলেও এবার আর বাঁচতে পারেননি। ক্রিস ওকসের বলে এলবিডব্লিউ হন গাপটিল।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর সর্বশেষ