ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

ফের কোহলির সমালোচনায় গম্ভীর

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, জুলাই ১০, ২০১৯
ফের কোহলির সমালোচনায় গম্ভীর ছবি:সংগৃহীত

ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ও সাবেক ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীরের সম্পর্কটা যে ভালো নয় তা এখন ‘ওপেন-সিক্রেট’। তবে সেই আগুনেই এবার আরও একটু ঘি ঢাললেন গম্ভীর নিজেই।

গম্ভীরের মতে, কোহলি অধিনায়ক হিসেবে তেমন কার্যকর নয়, শুধু মাত্র তার দলে মহেন্দ্র সিং ধোনি ও রোহিত শর্মা আছে বলেই তিনি সফল হচ্ছেন। বলেন, ‘ধোনি ও রোহিত আছে বলেই বিরাট কোহলি একজন ভালো অধিনায়ক।

যদি কোহলির অধিনায়কত্ব নিয়ে বলতেই হয়, আমি বলবো, যখন থেকে কোহলি অধিনায়ক হয়েছে, গত আট বছরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু কোনো শিরোপা জিতেছে? বেশিরভাগ আসরেই আটে থেকেই শেষ করেছে। ’

কোহলিকে নিয়ে তিক্ত মন্তব্য এবারই প্রথম নয় গম্ভীরের। আইপিএলের ঠিক আগে গম্ভীর সরাসরি কোহলিকে উদ্দেশ্য করে বলেছিলেন, ‘আমি তাকে (কোহলি) কখনোই একজন দুর্দান্ত অধিনায়ক হিসেবে দেখি না। আমি তাকে কৌশলী অধিনায়কও ভাবি না। কারণ তার কোনো আইপিএল শিরোপা নেই। দিনশেষে একজন অধিনায়ক তার রেকর্ডের দ্বারাই পরিচিত। ’

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, জুলাই ১০, ২০১৯
এমকেএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর সর্বশেষ