ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

সেমিফাইনালের আগে অজি শিবিরে দুই দুঃসংবাদ

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, জুলাই ৭, ২০১৯
সেমিফাইনালের আগে অজি শিবিরে দুই দুঃসংবাদ ছবি: সংগৃহীত

দুঃসংবাদ যেনো পিছুই ছাড়ছে না ক্রিকেট অস্ট্রেলিয়ার। মাত্রই দুইদিন আগে অনুশীলনে চোট পেয়ে বিশ্বকাপ শেষ হয়ে গেলো শন মার্শের। একই দিন আঘাত পান গ্লেন ম্যাক্সওয়েলও। এবারও একই দিনে ইনজুরিতে পড়লেন অস্ট্রেলিয়ার আরও দুই ক্রিকেটার।

বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে ইংল্যান্ডের মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। এর আগে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচে দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যান উসমান খাজা পড়েন ইনজুরিতে।

হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে তার বিশ্বকাপ শেষ হওয়া নিয়েই সম্ভাবনা দেখা দিয়েছে। একই দিনে ফিল্ডিংয়ের সময় ডানপাশের হাড়ে ব্যথা পান মারকাস স্টোয়েনিস।

শনিবার (০৬ জুলাই) প্রোটিয়াদের বিপক্ষে হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়ে রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়েন ১৮ রান করা খাজা। ১১ জুলাই দ্বিতীয় সেমিফাইনালে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড ম্যাচে শঙ্কা দেখা দিয়েছে খাজাকে নিয়ে।

তার অবস্থা সম্পর্কে জানাতে গিয়ে অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ বলেন, ‘উসমানের অবস্থা ভালো মনে হচ্ছে না। কাল (রোববার) তার স্ক্যান করানো হবে এবং এরপর বোঝা যাবে আমাদের পরিবর্তী খেলোয়াড় দুরকার কিনা। আমার মনে হয় তেমনই কিছু দরকার হবে। তবে স্ক্যানের আগে কিছু বলা যাচ্ছে না। ’ 

একই দিনে হাড়ে আঘাত পান স্টোয়েনিস। তবে তাকে নিয়ে চিন্তার কিছু নেই বলেই জানিয়েছেন অধিনায়ক। তবে রোববার তারও স্ক্যান করানো হবে পুরোপুরি নিশ্চিত হওয়ার জন্য।

ফিঞ্চ বলেন, ‘মারকাস একটু সমস্যায় আছ। আমরা তার স্ক্যানের জন্য অপেক্ষা করছি। ’

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৯
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর সর্বশেষ