ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

পাকিস্তানকে হারাবে বাংলাদেশ, আশাবাদী রোডস

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, জুলাই ৩, ২০১৯
পাকিস্তানকে হারাবে বাংলাদেশ, আশাবাদী রোডস স্টিভ রোডস/ফাইল ছবি

ভারতের কাছে ২৮ রানে হেরে যাওয়ায় সেমিফাইনালের আগেই বিশ্বকাপ থেকে ফিরে আসা নিশ্চিত হয়ে গেছে টাইগারদের। তবে রাউন্ড রবিন লিগে (পাকিস্তানের বিপক্ষে) বাকি আছে আর একটি ম্যাচ। সেমিফাইনালে যেতে না পারলেও নিজেদের শেষ ম্যাচে জয় নিয়েই দেশে ফিরতে চায় টাইগাররা।

বাংলাদেশের সেমিফাইনালের স্বপ্ন ধূলিসাৎ হলেও পাকিস্তান এখনো টিকে আছে শেষ চারের দৌড়ে। সেক্ষেত্রে ইংল্যান্ডের ‘অনিষ্ট’ কামনার পাশাপাশি দলটিকে জিততে হবে বাংলাদেশের বিপক্ষেও।

আর এই ম্যাচেই পাকিস্তানের বিপক্ষে ৫ জুলাই জয়ের জন্য বাংলাদেশ মুখিয়ে থাকবে বলে জানিয়েছেন টাইগার কোচ স্টিভ রোডস।

বাংলাদেশ-ভারত ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে রোডস বলেন, জেতার জন্য আমরা মুখিয়ে আছি। পাকিস্তানকে আমরা এশিয়া কাপে হারিয়েছি। এরপর তারা বেশ বদলেছে। টুর্নামেন্টের শেষদিকে এসে তারা এখন অনেক ফর্মে আছে, তাই আমাদের আবারো ভালো খেলতে হবে। পাকিস্তানকে হারানোর ব্যাপারে আমরা আত্মবিশ্বাসী। আশা করছি আমরা দারুণ ক্রিকেট খেলব এবং পাকিস্তানের বিপক্ষে জিতে নিজেদের শেষটা ভালো করবো।

রাউন্ড রবিন লিগে অনুষ্ঠিত এবারের বিশ্বকাপ শেষদিকে এসে রোমাঞ্চে রূপ নিয়েছে। এই ফরম্যাটের কারণে বাংলাদেশে দল শেষ পর্যন্ত ছিল সেমিফাইনালের দৌড়ে। সবাই সবার বিপক্ষে খেলছে। সব দল সুযোগ পেয়েছে। এটা নিজেদের অভিজ্ঞতা হিসেবেও অনেক বড় অর্জন বলে মনে করেন স্টিভ রোডস।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, জুলাই ০৩, ২০১৯
এইচএমএস/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর সর্বশেষ