ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

রোহিতই বিশ্বের সেরা ওয়ানডে ক্রিকেটার : কোহলি

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, জুলাই ৩, ২০১৯
রোহিতই বিশ্বের সেরা ওয়ানডে ক্রিকেটার : কোহলি কোহলি-রোহিত। ছবি: সংগৃহীত

আইসিসির ওয়ানডে র‍্যাংকিংয়ে ব্যাটসম্যানদের মধ্যে শীর্ষে আছেন তিনি। তবুও সতীর্থকে রোহিত শর্মাকেই ওয়ানডের সেরা ব্যাটসম্যান ভাবেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। যদিও র‍্যাকিংয়ে দুইয়ে আছেন রোহিত।

মঙ্গলবার (০২ জুলাই) বাংলাদেশের বিপক্ষে রোহিতের ম্যাচজয়ী ইনিংস খেলায় ম্যাচ পরবর্তী পুরস্কার বিতরনী অনুষ্ঠানে এক বাক্যে রোহিতকে সেরা হিসেবে ঘোষণা দিয়ে দেন ভারতীয় অধিনায়ক।

বাংলাদেশের বিপক্ষে ব্যাট করতে নেমে ব্যক্তিগত ৯ রানেই মোস্তাফিজুর রহমানের বলে তামিমের হাতে ক্যাচ পড়ে জীবন পান রোহিত।

এরপর ১০৪ রানের দারুণ এক ইনিংস খেলেন তিনি। যা ছিলো তার ক্যারিয়ারের ২৬ ও এবারের বিশ্বকাপের ৪র্থ সেঞ্চুরি। শ্রীলঙ্কার ব্যাটিং কিংবদন্তি ব্যাটসম্যান কুমার সাঙ্গাকারার পর দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে এক বিশ্বকাপে ৪টি সেঞ্চুরির মালিক এখন রোহিত।

এমন পারফরম্যান্সের পর সতীর্থ রোহিতের তারিফ করতে ভুললেন না কোহলি। উচ্ছ্বসিত কোহলি বলেন, ‘আমি অনেক বছর ধরেই এমন দেখে আসছি। আমি জনসন্মুখে একটি বলতে চাই, তা হলো ওয়ানডে ক্রিকেটের সেরা খেলোয়াড় রোহিতই। যখন সে ব্যাট করে তখন আমরা বড় সংগ্রহের পথে থাকি। তার খেলার কৌশলও আমাদের বেশ সাহায্য করে। ’

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, জুলাই ০৩, ২০১৯
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর সর্বশেষ