ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

বিজয় শঙ্করের পরিবর্তে ভারতীয় দলে মায়াঙ্ক আগরওয়াল

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, জুলাই ২, ২০১৯
বিজয় শঙ্করের পরিবর্তে ভারতীয় দলে মায়াঙ্ক আগরওয়াল মায়াঙ্ক আগরওয়াল: ছবি-সংগৃহীত

দ্বিতীয় ভারতীয় হিসেবে ইনজুরির কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন বিজয় শঙ্কর। তার পরিবর্তে ভারতীয় দলের সঙ্গে এবার মায়াঙ্ক আগরওয়াল যোগ দিচ্ছেন বলে জানিয়েছে আইসিসি। 

রোববার ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচের আগেই গোড়ালিতে চোট পান বিজয় শঙ্কর। ইংল্যান্ডের বিরুদ্ধে তার জায়গা বিশ্বকাপে প্রথম ম্যাচ খেলে ফেলেন রিষভ পান্ত।

যদিও ভারত সেই ম্যাচ জিততে পারেনি। ৩৮ রানের লক্ষ্যে পৌঁছতে পারেনি বিরাট কোহলিরা।

সোমবার ভারতীয় টিম ম্যানেজমেন্ট ও বিসিসিআই-এর পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয় বিশ্বকাপ থেকেই ছিটকে গেছেন বিজয় শঙ্কর। এরপর আইসিসির কাছে তার পরিবর্তে মায়াঙ্ক আগরওয়ালকে চেয়ে আবেদন জানানো হয়। আইসিসি বিশ্বকাপের ইভেন্ট টেকনিক্যাল কমিটি জানিয়ে দেয় তারা মায়াঙ্ক আগরওয়ালকে পরিবর্ত হিসেবে নেওয়ার জন্য সবুজ সঙ্কেত দিয়েছে। ফলে বিশ্বকাপের বাকি ম্যাচগুলোতে মায়াঙ্ক থাকবেন দলের সঙ্গে।

বিজয় শঙ্করের চোট সারতে প্রায় তিন সপ্তাহ লাগবে বলে জানা গেছে। শঙ্করের পরিবর্তে দলের সঙ্গে যোগ দেওয়া মায়াঙ্ক আগরওয়ালের এখনও দেশের হয়ে একদিনের আন্তর্জাতিক ম্যাচে অভিষেক হয়নি। গত বছরই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট অভিষেক হয়েছিল মায়াঙ্কের।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জুলাই ০২, ২০১৯
এইচএমএস/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর সর্বশেষ