ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

গোল্ডেন ডাক নিয়ে ফিরলেন লঙ্কান অধিনায়ক 

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, জুন ২৮, ২০১৯
গোল্ডেন ডাক নিয়ে ফিরলেন লঙ্কান অধিনায়ক  কাগিসো রাবাদা: ছবি-সংগৃহীত

শুরুতেই ধাক্কা লঙ্কান শিবিরে। কাগিসো রাবাদার করা ইনিংসের প্রথম বলে সেকেন্ড স্লিপে ক্যাচ দিয়ে গোল্ডেন ডাক নিয়ে সাজঘরে ফিরেছেন শ্রীলঙ্কান অধিনায়ক করুনা দিমুথরত্নে। 

এই রিপোর্ট লেখা পযর্ন্ত ২ ওভার শেষে ১ উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ১৪ রান যোগ করেছে শ্রীলঙ্কা। ব্যাটিংয়ে আছেন  কুশল পেরেরা (৬) এবং অভিষেক ফার্নান্দো (৬)।

এর আগে রিভার্স গ্রাউন্ডের চেস্টার লি স্ট্রিটে শ্রীলঙ্কার বিপক্ষে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় দক্ষিণ আফ্রিকা।  

ইংল্যান্ড ও ওয়েলস বিশ্বকাপের ৩৫তম ম্যাচটি শুরু হয় শুক্রবার (২৮ জুন), বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায়। আসরে শ্রীলঙ্কার এটি সপ্তম এবং দক্ষিণ আফ্রিকার অষ্টম ম্যাচ।

২০১৯ বিশ্বকাপে সেমিফাইনালের স্বপ্ন বাঁচিয়ে রাখতে হলে প্রোটিয়াদের বিপক্ষে জিততে হবে লঙ্কানদের। ২ পয়েন্ট আদায় করতে পারলেই চন্ডিকা হাথুরুসিংহের শিষ্যরা ওঠে আসবে পয়েন্ট তালিকার চতুর্থ স্থানে। তখন তাদের পেছনে পড়ে যাবে ইংল্যান্ড, বাংলাদেশ ও পাকিস্তানের মতো দলগুলো।  

তবে নির্ভার থেকে মাঠে নামবে দক্ষিণ আফ্রিকা। আসর থেকে ফাফ ডু প্লেসিসদের বিদায় আগেই নিশ্চিত হয়ে গেছে। যার কারণে লঙ্কানদের বিপক্ষে ম্যাচটি নিয়মরক্ষার হয়ে দাঁড়িয়েছে তাদের।  

দক্ষিণ আফ্রিকা একাদশ: কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), হাশিম আমলা, ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), এইডেন মার্করাম, জেপি ডুমিনি, রসি ফন ডার ডুসেন, ক্রিস মরিস, ইমরান তাহির, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা এবং আন্দিলে ফেলুকাওয়াও।   

শ্রীলঙ্কা একাদশ: দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কুশল পেরেরা, কুশল মেন্ডিস (উইকেটরক্ষক), অভিষেক ফার্নান্দো, অ্যাঞ্জেলো ম্যাথিউস, থিসারা পেরেরা, ধনাঞ্জয়া ডি সিলভা, জীবন মেন্ডিস, ইসুরু উদানা, লাসিথ মালিঙ্গা এবং সুরঙ্গা লাকমল।  

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, জুন ২৮, ২০১৯ 
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর সর্বশেষ

welcome-ad