ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

সৌরভের অভিনন্দনে সাকিবের কৃতজ্ঞতা

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৩ ঘণ্টা, জুন ১৯, ২০১৯
সৌরভের অভিনন্দনে সাকিবের কৃতজ্ঞতা গাঙ্গুলির টুইটারে দেওয়া সাকিবের উত্তর: ছবি-সংগৃহীত

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ধামাকা এক জয় দিয়ে বিশ্বকাপের পয়েন্ট টেবিলের শীর্ষ পাঁচে উঠে এসেছে বাংলাদেশ। ফলে স্বাভাবিকভাবেই সেমিফাইনালের জয়ের পথে আরও একধাপ এগিয়ে গিয়েছে টাইগাররা। আর এ জয়ে সাকিব, লিটন, তামিমদের পারফর্ম্যান্সে মুগ্ধ বিশ্ব ক্রিকেটের রথী-মহারথীরা।

তাদের মতোই মুগ্ধতা প্রকাশ করেছেন ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। ভালোবেসে সেই মুগ্ধতার উত্তরও দিয়েছেন অলরাউন্ডার সাকিব আল হাসান।

এবারের বিশ্বকাপে ধারাভাষ্যকারের দায়িত্ব পালন করছেন সৌরভ গাঙ্গুলি। ফলে ভারতীয় এ কিংবদন্তি ক্রিকেটার টাইগারদের পারফরম্যান্স উপলব্ধি করেছেন খুব কাছ থেকে। আর জয়ের পর প্রতিবেশিদের অভিনন্দন জানাতেও ভুলেননি তিনি।

টাইগারদের জয়ের পর এক টুইট বার্তায় সাকিব এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে উদ্দেশ্য করে সকলের প্রিয় দাদা লেখেন, ‘সাবাশ বাংলাদেশ। দারুণ লাগছে দলটিতে এত ভালো খেলোয়াড়ের সমাহার দেখে। এভাবেই খেলতে থাক। ’  

আর সেই টুইটে ধন্যবাদ জানিয়ে প্রতি উত্তর দিয়েছেন সাকিব আল হাসান। তিনি সৌরভ গাঙ্গুলির টুইটের নিচে ‘ধন্যবাদ দাদা’ লিখে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
এইচএমএস/ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর সর্বশেষ