ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

ভারতের জয়ে অমিত শাহ: পাকিস্তানের ওপর আরও একটি আঘাত

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, জুন ১৭, ২০১৯
ভারতের জয়ে অমিত শাহ: পাকিস্তানের ওপর আরও একটি আঘাত ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ-ছবি:সংগৃহীত

বরাবরের মতো বিশ্বকাপে পাকিস্তানের ওপর দাপট অব্যাহত রাখলো ভারত। সর্বশেষ ইংল্যান্ডের এই আসরে চিরপ্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে বৃষ্টি আইনে ৮৯ রানের বড় ব্যবধানেই জয় পান বিরাট কোহলিরা।

যেখানে প্রথমে ব্যাট করা ভারত ৩৩৬ রানের বিশাল সংগ্রহ দাঁড় করায়। পরবর্তীতে বৃষ্টি বাধা আসলে ৪০ ওভারে পাকিস্তানের সামনে লক্ষ্য নির্ধারণ হয় ৩০২ রানের।

তবে ৬ উইকেট হারিয়ে ২১২ করতে পারেন সরফরাজ আহমেদরা।

এরইসঙ্গে ওয়ানডের বিশ্বমঞ্চে পাকিস্তানের বিপক্ষে শতভাগ জয়ের রেকর্ড অক্ষুণ্ন রাখলো ভারত। এখন পর্যন্ত সাত ম্যাচের সবকটিইতে জয়। আর এ জয়ের পর টিম ইন্ডিয়াকে প্রশংসায় ভাসানোর পাশাপাশি প্রতিবেশী দেশ পাকিস্তানকে সরাসরি খোঁচা দিলেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

ম্যাচ শেষে এক টুইটে অমিত শাহ লিখেন, পাকিস্তানের ওপর ভারতের আরও একটি আঘাতের পর ফলাফল একইরকম হলো। এমন দুর্দান্ত পারফরম্যান্সের জন্য পুরো দলকে শুভেচ্ছা জানাই। অসাধারণ এই জয়ে প্রত্যেক ভারতীয় গর্বিত।

এদিকে বিজেপি এই নেতার পাশাপাশি তার অন্য সহকর্মীর মধ্যে নিতীন গারকারি, পীযুষ গয়াল, কিরেন রিজিজুরাও ভারতীয় দলকে শুভেচ্ছা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, জুন ১৭, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর সর্বশেষ