ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯

এসে গেলো গেইলদের বিশ্বকাপের জার্সি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, মে ২৩, ২০১৯
এসে গেলো গেইলদের বিশ্বকাপের জার্সি ছবি: সংগৃহীত

বিশ্বকাপের বাকি আর মাত্র ৬ দিন। দলগুলো একে একে আলোতে আনছে তাদের বিশ্বকাপ জার্সি। তারই ধারাবাহিকতায় এবার সবার সামনে এলো ক্রিস গেইলদের জার্সি। 

যদিও কোয়ালিফায়ার খেলে বিশ্বকাপ নিশ্চিত করেছে ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু দলে এমন সব ক্রিকেটার আছেন যারা যেকোনো দলের বুকে কাঁপন ধরিয়ে দিতে পারেন।

তাই অনেকেই উইন্ডিজদের এবারের বিশ্বকাপের ডার্ক হর্স ভাবছেন।  

বুধবার (২২ মে) বিশ্বকাপকে সামনে রেখে নিজেদের জার্সি, ক্যাপ ও প্র্যাকটিস কিট উন্মোচন করেছে উইন্ডিজ ক্রিকেট বোর্ড। তবে নতুন এ জার্সির সঙ্গে আগের জার্সির তেমন কোনো পরিবর্তন করেনি তারা।  

আগের মতোই গাঢ় মেরুন রঙের জার্সি নিয়ে এসেছে উইন্ডিজ। বুকের ডান পাশে রয়েছে ক্রিকেট বোর্ডের লোগো। আর বাঁ পাশে ক্রিকেট বিশ্বকাপের লোগো। ওয়েস্ট ইন্ডিজ নামটি হলুদ রঙয়ে জায়গা পেয়েছে জার্সির মধ্যখানে। তবে জার্সিতে বিশেষভাবে চোখে পড়ে নিচের অংশে ক্যারিবিয়ানদের ঐতিহ্যবাহী তাল গাছ। এছাড়াও আছে একই রঙের ক্যাপ অন্যান্য কিট।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ব্রিস্টলে ২৬ মে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে ক্যারিবিয়ানরা। একই 
ভেন্যুতে নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। আর ৩১ মে পাকিস্তানের বিপক্ষে বিশ্বকাপের মূল পর্ব শুরু করবে ক্যারিবীয়রা।

বাংলাদেশ সময়: ১৪০৬ ঘণ্টা, মে ২৩, ২০১৯
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর সর্বশেষ