ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফিফা বিশ্বকাপ ২০১৮

বিশ্বকাপে ২৫ জুনের ম্যাচগুলো

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১৮ ঘণ্টা, জুন ২৫, ২০১৮
বিশ্বকাপে ২৫ জুনের ম্যাচগুলো ইরান-পর্তুগাল। ছবি: সংগৃহীত

আটটি গ্রুপে ৩২টি দল নিয়ে রাশিয়ায় চলছে বিশ্ব ফুটবলের সবচেয়ে বড় আসর। ১৪ জুন থেকে শুরু হওয়া বিশ্বকাপের ২১তম আসরে এরই মধ্যে ৩২টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ জুন) মাঠে গড়াবে আরও চারটি ম্যাচ। এতে মুখোমুখি হবে সৌদি আরব-মিশর, উরুগুয়ে-রাশিয়া, ইরান-পর্তুগাল ও স্পেন-মরক্কো।

দিনের প্রথম খেলায় বাংলাদেশ সময় রাত ৮টায় মাঠে নামবে সৌদি আরব-মিশর। গ্রুপ ‘এ’ থেকে দুটি দেশই প্রথম পর্বে তাদের শেষ ম্যাচ খেলতে নামবে। এর আগের দুই ম্যাচে দুটি হার নিয়ে পয়েন্ট টেবিলের তিনে অবস্থান করছে মিশর, আর একই সংখ্যক ম্যাচে একই সংখ্যক হার নিয়ে সৌদি আরব আছে টেবিলের তলানিতে।

একই সময়ে রাশিয়ার আরেক মাঠে মুখোমুখি হবে স্বাগতিক রাশিয়া ও উরুগুয়ে। গ্রুপ ‘এ’ থেকে দুই ম্যাচে দুই জয় নিয়ে সবার উপরে আছে স্বাগতিকরা। অবশ্য প্রতিপক্ষ উরুগুয়েও কম যায় না। তাদেরও আছে দুই ম্যাচে দুই জয়। তবে গোলের ব্যবধানের কারণে তারা আছে পয়েন্ট টেবিলের দ্বিতীয়তে।

রাত ১২ টায় আছে দুটি ম্যাচ। খেলবে ইরান-পর্তুগাল ও স্পেন-মরক্কো। গ্রুপ ‘বি’ তে দুই ম্যাচে এক জয় ও এক ড্রতে সবার উপরে আছে স্পেন। একই ফলাফল নিয়ে টেবিলের দুইয়ে আছে রোনালদোর পর্তুগাল। দুই ম্যাচে এক জয় ও এক হারে ইরান আছে তিনে আর দুই মক্যাচে দুই হারে সবার শেষে আছে মরক্কো।  

ম্যাচ তিনটি যথাক্রমে ভলগোগ্রাদ এরিনা, সামারা এরিনা, সারানস্কো ও  কালিনিনগ্রাদ স্টেডিয়ামে  অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১০২০ঘন্টা, ২৫ জুন, ২০১৮

এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ এর সর্বশেষ

welcome-ad