ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফিফা বিশ্বকাপ ২০১৮

৫ মিনিটে কলম্বিয়ার ২ গোল

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, জুন ২৪, ২০১৮
৫ মিনিটে কলম্বিয়ার ২ গোল ছবি: সংগৃহীত

রাদামেল ফ্যালকাওয়ের অসাধারণ গোলের মাত্র ৫ মিনিট পরেই হুয়ান কুয়াদ্রাদো গোল করলে পোল্যান্ডের বিপক্ষে ৩-০ ব্যবধানে এগিয়ে যায় কলম্বিয়া। ম্যাচের ৭০ মিনিটে মাঝ মাঠ থেকে আসা বলে শট করে গোল আদায় করে নেন এই তারকা স্ট্রাইকার ফ্যালকাও। পরে ৭৫ মিনিটে প্রায় একই ভাবে গোল করেন কুয়াদ্রাদো।

এর আগে ইয়েরি মিনার গোলে পোল্যান্ডের বিপক্ষে ১-০ গোলে এগিয়ে যায় কলম্বিয়া। ম্যাচের ৪০ মিনিটে হামেস রদ্রিগেজের ক্রস থেকে পাওয়া বলে হেড করে গোলটি করেন তিনি।

একই ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় লাতিন আমেরিকার দেশটি।

বিশ্বকাপের ৩২তম ম্যাচে মুখোমুখি হয়েছে পোল্যান্ড ও কলম্বিয়া। এইচ গ্রুপে কাজান এরিনায় তারা বাংলাদেশ সময় রাত ১২টায় মাঠে নামে।

এই গ্রুপে পোল্যান্ড ও কলম্বিয়া ফেভারিট হলেও তারা নিজেদের প্রথম ম্যাচে হেরে যায়। জাপানের কাছে ২-১ ব্যবধানে কলম্বিয়া ও সমান ব্যবধানে সেনেগালের কাছে পরাজিত হয় পোল্যান্ড।

নিচে পাঠকদের জন্য দু’দলের শুরুর একাদশ দেয়া হলো।

পোল্যান্ড: ভোইসিয়েখ সেজেকজেসনি, মিকায়েল পাজদান, ইয়ান বেদনারেক, ইয়াসেক গোরালস্কি, রবার্ত লেভানডভস্কি, গ্রেজেগর্জ ক্রাইচোভিয়াক, মাসিয়ে রাইবুস, বারতোস বেরেসজিনস্কি, পিতর জিয়েলিনস্কি, লুকাস পিসজেকজেক, দাভিদ কাভনাকি।

কলম্বিয়া: দাভিদ ওসপিনা, সান্তিয়াগো আরিয়াস, উইলমার বারিওস, আবেল আগুইলার, রাদামেল ফালকাও, হামেস রদ্রিগেজ, হুয়ান কুয়াদ্রাদো, ইয়েরি মিনা, ইয়োহান মোহিকা, দাভিনসন সানচেস, হুয়ান ফার্নান্দো কিনতেরো।

বাংলাদেশ সময়: ০১৪০ ঘণ্টা, ২৫ জুন, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ এর সর্বশেষ