ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফিফা বিশ্বকাপ ২০১৮

মিনার গোলে ১-০তে এগিয়ে কলম্বিয়া

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, জুন ২৪, ২০১৮
মিনার গোলে ১-০তে এগিয়ে কলম্বিয়া ছবি: সংগৃহীত

ইয়েরি মিনার গোলে পোল্যান্ডের বিপক্ষে ১-০ গোলে এগিয়ে গেল কলম্বিয়া। ম্যাচের ৪০ মিনিটে কর্ণার থেকে পাওয়া বলে হেড করে গোলটি করেন তিনি।

এর আগে বিশ্বকাপের ৩২তম ম্যাচে মুখোমুখি হয়েছে পোল্যান্ড ও কলম্বিয়া। এইচ গ্রুপে কাজান এরিনায় তারা বাংলাদেশ সময় রাত ১২টায় মাঠে নামে।

এই গ্রুপে পোল্যান্ড ও কলম্বিয়া ফেভারিট হলেও তারা নিজেদের প্রথম ম্যাচে হেরে যায়। জাপানের কাছে ২-১ ব্যবধানে কলম্বিয়া ও সমান ব্যবধানে সেনেগালের কাছে পরাজিত হয় পোল্যান্ড।

নিচে পাঠকদের জন্য দু’দলের শুরুর একাদশ দেয়া হলো।

পোল্যান্ড: ভোইসিয়েখ সেজেকজেসনি, মিকায়েল পাজদান, ইয়ান বেদনারেক, ইয়াসেক গোরালস্কি, রবার্ত লেভানডভস্কি, গ্রেজেগর্জ ক্রাইচোভিয়াক, মাসিয়ে রাইবুস, বারতোস বেরেসজিনস্কি, পিতর জিয়েলিনস্কি, লুকাস পিসজেকজেক, দাভিদ কাভনাকি।

কলম্বিয়া: দাভিদ ওসপিনা, সান্তিয়াগো আরিয়াস, উইলমার বারিওস, আবেল আগুইলার, রাদামেল ফালকাও, হামেস রদ্রিগেজ, হুয়ান কুয়াদ্রাদো, ইয়েরি মিনা, ইয়োহান মোহিকা, দাভিনসন সানচেস, হুয়ান ফার্নান্দো কিনতেরো।

বাংলাদেশ সময়: ০০৪২ ঘণ্টা, ২৫ জুন, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ এর সর্বশেষ