ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফিফা বিশ্বকাপ ২০১৮

ব্রাজিল অসাধারণ কিছু নয়: সার্বিয়া কোচ

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪২ ঘণ্টা, জুন ২৩, ২০১৮
ব্রাজিল অসাধারণ কিছু নয়: সার্বিয়া কোচ সার্বিয়া কোচ ম্লাডেন ক্রাস্টাজিচ। ছবি: সংগৃহীত

ঢাকা: রাশিয়া বিশ্বকাপে শুরুটা ভালো করতে পারেনি ‘পোস্টারবয়’ নেইমারের দল ব্রাজিল। আর এজন্যই কোস্টারিকার সঙ্গে ২-০ গোলে জিতেও চাপমুক্ত হতে পারল না হেক্সা মিশনের যাত্রীরা। আসছে ২৭ জুন রাত ১২টায় মস্কোতে সার্বিয়ার সঙ্গে নূন্যতম ড্র করতে পারলে তবেই নকআউটপর্বে জায়গা হবে তাদের।

কিন্তু সার্বিয়া কি তাতে একটুও ছাড় দেবে? না, ‘ব্রাজিল অসাধারণ নয়’ সার্বিয়া কোচ ম্লাডেন ক্রাস্টাজিচের এমন বক্তব্য এটাই উত্তর দেয়।

ওই ম্যাচে ‘আক্রমণাত্মক’ ব্রাজিলের সঙ্গে হেরে গেলে সার্বিয়ার বিশ্বকাপ মিশন সমাপ্ত হয়ে যাবে গ্রুপ পর্বেই।

ব্রাজিলেরও ‘বেঁচে’ থাকার লড়াই। তাই বলতেই হবে হাড্ডাহাড্ডি মিশনে নামছে তিতে আর ম্লাডেনের দল।

এদিকে, এই গুরুত্বপূর্ণ ম্যাচকে সামনে রেখে টুইটে নিজের আত্মবিশ্বাস প্রকাশ করেছেন ম্লাডেন। শনিবার (২৩ জুন) তিনি নিজের দলকে এগিয়ে দিয়ে বললেন, ‘ব্রাজিল অসাধারণ কিছু নয়। ’

এই সময়ে, ম্লাডেনের এমন আস্থা বড় হুমকিও হতে পারে নেইমারের দলের। কেননা এর আগে সার্বিয়ার সঙ্গে পরাজয়ের গ্লানি ঠেলতে হয়েছিল পাঁচ বারের এই বিশ্বকাপ জয়ীদের। তাই ব্রাজিলকে অবশ্যই খেল দেখাতে হবে চ্যাম্পিয়নদের মতোই। না হয়, রাশিয়া বিশ্বকাপ সমীকরণ উল্টে যাবে তাদের।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, জুন ২৩, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ এর সর্বশেষ