ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফিফা বিশ্বকাপ ২০১৮

বিশ্বকাপে শুক্রবারের যত ম্যাচ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৭ ঘণ্টা, জুন ২২, ২০১৮
বিশ্বকাপে শুক্রবারের যত ম্যাচ বল দখলের লড়াইয়ে কুতিনহো

আটটি গ্রুপে ৩২টি দল নিয়ে রাশিয়ায় চলছে বিশ্ব ফুটবলের সবচেয়ে বড় আসর। ১৪ জুন থেকে শুরু হওয়া বিশ্বকাপের ২১তম আসরে এরইমধ্যে ২৩টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ জুন) মাঠে গড়াবে আরও তিনটি ম্যাচ। এতে মুখোমুখি হবে, ব্রাজিল-কোস্টারিকা, নাইজেরিয়া-আইসল্যান্ড ও সার্বিয়া-সুইজারল্যান্ড।

দিনের প্রথম খেলায় বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় মাঠে নামবে ব্রাজিল ও কোস্টারিকা। গ্রুপ ‘ই’ থেকে এক ম্যাচে এক ড্র নিয়ে ব্রাজিল তালিকার দ্বিতীয় স্থানে আছে। তাদের প্রতিপক্ষ কোস্টারিকা এক ম্যাচে এক হার নিয়ে আছে গ্রুপের তলানিতে।

রাত ৯টায় মুখোমুখি হবে নাইজেরিয়া ও আইসল্যান্ড। গ্রুপ ‘ডি’ তে এক ম্যাচে এক হার নিয়ে নাইজেরিয়ার অবস্থান সবার শেষে। তাদের প্রতিপক্ষ আইসল্যান্ড এক ম্যাচে এক ড্র নিয়ে আছে তালিকার দ্বিতীয় স্থানে।

দিনের শেষ খেলায় রাত ১২টায় মাঠে নামবে সার্বিয়া ও সুইজারল্যান্ড। গ্রুপ ‘ই’ থেকে এক ম্যাচে এক জয় নিয়ে সার্বিয়ার অবস্থান সবার উপরে। তাদের প্রতিপক্ষ সুইজারল্যান্ড এক ম্যাচে এক ড্র নিয়ে আছে তালিকার তৃতীয় অবস্থানে।
 
ম্যাচ তিনটি যথাক্রমে সেইন্ট পিতার্সবুর্গ, ভলগোরোদ অ্যারেনা ও কালিনিনগ্রাদে অনুষ্ঠিত হবে।
 
বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, জুন ২২, ২০১৮
এমকেএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ এর সর্বশেষ