ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফিফা বিশ্বকাপ ২০১৮

'ছন্দে' ফিরবে ব্রাজিল, প্রত্যাশা নেইমারের

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, জুন ২১, ২০১৮
'ছন্দে' ফিরবে ব্রাজিল, প্রত্যাশা নেইমারের সুইজারল্যান্ডের খেলোড়ারদের হাতে ফাউলের শিকার হয়ে মাঠে পড়ে আছেন পোস্টার বয় 

প্রথম ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষে হতাশাজনক পারফরম্যান্সের পর কোস্টারিকার বিপক্ষে দ্বিতীয় ম্যাচে তারকা ঠাসা ব্রাজিল দল 'ছন্দে' ফিরবে বলে প্রত্যাশা ব্যক্ত করছেন পিএসজি তারকা নেইমার। একইসঙ্গে ম্যাচে নিজের পারফরম্যান্সেরও উন্নতি হওয়ার ইঙ্গিত দিয়েছেন।

নিজেদের প্রথম ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষে ১-১ গোলে ড্র করে সমর্থকদের হতাশ করে তিতের শিষ্যরা। ম্যাচে সুইস খেলোয়াড়রা নেইমারকে ১০বার ফাউল করেন।

যা বিশ্বকাপের কোনো ম্যাচে দ্বিতীয় সর্বোচ্চ।

এতোবার ফাউলের শিকার নেইমার ম্যাচের পর প্রথম দিন অনুশীলনে নামেননি। তবে বুধবার অনুশীলনে ফেরায় কোস্টারিকার বিপক্ষে তার শুরুর একাদশে থাকা নিয়ে আলো দেখা যাচ্ছে।

ব্রাজিল ফুটবল কনফেডারেশনের সঙ্গে আলাপকালে নেইমার বলেন, আশা করছি কোস্টারিকার সঙ্গে আমরা প্রথম ম্যাচের তুলনায় ভালো খেলবো এবং জিতবো।

এ সময় ম্যাচ রেফারিকে তার 'দায়িত্ব' যথাযথভাবে পালনেরও তাগিদ দেন ইনজুরিতে পড়ে ২০১৪ সালে ব্রাজিল বিশ্বকাপ থেকে ছিটকে পড়া নেইমার।

শুক্রবার কোস্টারিকার বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে সেলেকাওরা। নকআউট পর্বে পা রাখতে ম্যাচে জয়ের বিকল্প নেই তিতে শিষ্যদের।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, জুন ২২, ২০১৮
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ এর সর্বশেষ

welcome-ad