ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ফিফা বিশ্বকাপ ২০১৮

ক্রোয়েশিয়ার বিপক্ষে মাঠে নেমেছেন মেসিরা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, জুন ২১, ২০১৮
ক্রোয়েশিয়ার বিপক্ষে মাঠে নেমেছেন মেসিরা লিওনেল মেসি- ছবি: সংগৃহীত

ক্রোয়েশিয়ার বিপক্ষে গ্রুপ-ডি’র নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেছে আর্জেন্টিনা। গুরুত্বপূর্ণ এই ম্যাচে অধিনায়ক লিওনেল মেসিকে সামনে রেখেই উজ্জীবিত হয়েছে দলটি।

রাশিয়া বিশ্বকাপের দ্বিতীয় এই ম্যাচের জন্য ঘোষিত আর্জেন্টিনার একাদশে রাখা হয়নি আগের ম্যাচে নজর কাড়তে ব্যর্থ হওয়া আনহেল ডি মারিয়াকে। সাথে জায়গা হারিয়েছেন মেসির সঙ্গে দারুন বোঝাপড়ার ক্রিস্তিয়ান পাভন।

 

আর্জেন্টিনা দলে ডি মারিয়া ছাড়াও একাদশে জায়গা হারিয়েছেন লুকাস বিগলিয়া, মার্কোস রোহো। জায়গা পেয়েছেন গাব্রিয়েল মার্কাদো, এনজো পেরেজ, মার্কোস আকুনা।

অন্যদিকে ক্রোয়েশিয়া দলে ক্রামারিচের জায়গায় রাখা হয়েছে ব্রোজোভিচকে।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১২ টায় নিঝনি নভগোরদ স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে আর্জেন্টিনা ও ক্রোয়েশিয়া। গ্রুপ পর্বের প্রথম ম্যাচে আইসল্যান্ডের বিপক্ষে ১-১ গোলে ড্র করে চাপ নিয়ে মাঠে নেমেছে সাম্পাওলির দল।

অপরদিকে নিজেদের প্রথম ম্যাচে নাইজেরিয়াকে হারিয়ে দারুণ শুরু করা ক্রোয়েশিয়ার সামনে এই ম্যাচ জিতে শেষ ষোল নিশ্চিত করার হাতছানি।

আর্জেন্টিনা একাদশ:
উইলি কাবাইয়েরো, গাব্রিয়েল মার্কাদো, নিকোলাস তাগলিয়াফিকো, মার্কোস আকুনা, লিওনেল মেসি, মাক্সিমিলিয়ানো মেসা, হাভিয়ার মাসচেরানো, এদুয়ার্দো সালভিও, সের্জিও আগুয়েরো, নিকোলাস ওতামেন্দি এবং এনজো পেরেস।

ক্রোয়েশিয়া একাদশ:
দানিয়েল সুবাসিচ, সিমে ভ্রাসালিকো, ইভান স্ত্রিনিচ, ইভান পেরিসিচ, দেজান লোভরেন, ইভান রাকিতিচ, লুকা মদ্রিচ, মার্সেলো ব্রোজোভিচ, মারিও মান্দজুকিচ, আন্তে রেবিচ এবং দোমাগোজ ভিদা।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, ২০১৮
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ এর সর্বশেষ