ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফিফা বিশ্বকাপ ২০১৮

আর্জেন্টিনা-ইংল্যান্ডের ফাইনাল দেখছেন বেকহ্যাম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৭ ঘণ্টা, জুন ২১, ২০১৮
আর্জেন্টিনা-ইংল্যান্ডের ফাইনাল দেখছেন বেকহ্যাম ডেভিড বেকহ্যাম

রাশিয়া বিশ্বকাপে ফাইনাল খেলবে আর্জেন্টিনা ও ইংল্যান্ড! আর কেউ এমনটা না ভাবলেও ইংল্যান্ডের সাবেক ফুটবলার ডেভিড বেকহ্যাম তাই মনে করেন।

বিশ্বকাপের ২১তম আসরে ইংল্যান্ডের শুরুটা ভালোই হয়েছে। ম্যাচের যোগ করা সময়ের গোলে তিউনিশিয়াকে হারিয়ে পূর্ণ তিন পয়েন্ট পেয়েছে দলটি।

তবে আর্জেন্টিনা তাদের প্রথম ম্যাচে আশানুরূপ ফল পায়নি। আইসল্যান্ডের বিপক্ষে ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়তে হয়েছে লিওনেল মেসিদের। তবুও বেকহ্যামের আশা, ফাইনাল খেলবে মেসিরা।

চীনে একটি পণ্যের প্রচারকালে ইংল্যান্ডের সাবেক ফুটবল তারকা বেকহ্যাম বলেন, আমি বিশ্বাস করি আর্জেন্টিনা ইংল্যান্ডের বিপক্ষে ফাইনাল খেলবে। অবশ্যই আমি চাই ইংল্যান্ড জিতুক। এর মানে এই না যে আমি আমার দেশের প্রতি প্রভাবিত। বাস্তবতা এটাই বলে।

নিজের দল প্রসঙ্গে সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড ও রিয়াল মাদ্রিদের এই ফুটবলার বলেন, আমি খুবই আনন্দিত ইংল্যান্ড প্রথম ম্যাচে জয় পাওয়ায়। ইংল্যান্ড তারুণ্যে ভরা একটি দল। তাদের অনেক অভিজ্ঞতা নেই কিন্তু তারা শিখতে শিখতেই কঠিন পথটা পাড়ি দিতে পারবে।

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, জুন ২১, ২০১৮
এমকেএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ এর সর্বশেষ