ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফিফা বিশ্বকাপ ২০১৮

মেসির ভিডিওতে বাংলাদেশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, জুন ১৯, ২০১৮
মেসির ভিডিওতে বাংলাদেশ মেসির ভিডিওতে বাংলাদেশ

এক দেশ এশিয়ায়, তো আরেক দেশ প্রশান্ত মহাসাগর পেরিয়ে আরেক মহাদেশে। কিন্তু ফুটবল বিশ্বকাপ যেন এক সুতোয় গেঁথে দিয়েছে এশিয়ার বাংলাদেশ ও দক্ষিণ আমেরিকার আর্জেন্টিনাকে।

লিওনেল মেসির আর্জেন্টিনা রাশিয়া বিশ্বকাপে যখন খেলছে, তখন তাদের শুভকামনায় মিছিল-উন্মাদনায় কাঁপছে বাংলাদেশ। দূর-সুদূরের দেশ হলেও বাংলাদেশি ভক্তদের এই মধুর পাগলামির খবর পৌঁছে গেছে লিওনেল মেসিদের কানে।

ভক্তদের এই শুভকামনার মুহূর্তগুলো তাই প্রকাশ পেয়েছে আর্জেন্টাইন অধিনায়কের ব্যক্তিগত ফেসবুক পেজ ‘লিও মেসি’তে প্রকাশিত একটি ভিডিওতে। ১ মিনিট ৫ সেকেন্ডের ভিডিওটিতে আর্জেন্টিনার পতাকা ও মেসির ছবি নিয়ে বাংলাদেশি সমর্থকদের র‌্যালি-শোডাউন যেমন তুলে ধরা হয়েছে, তেমনি জায়গা পেয়েছে বিশ্বের অন্যান্য দেশের আর্জেন্টাইন ভক্তদের উন্মাদনার মুহূর্তও। বাংলাদেশি সমর্থকদের মুহূর্তগুলো ভিডিওতে ফুটে উঠতেই ডান কোণে লাল-সবুজের পতাকাও ভেসে উঠতে দেখা যায়।

এই ভিডিও প্রকাশের বার্তায় বলা হয়েছে, ‘রাশিয়া ২০১৮ মিশনে লিও’র জন্য সমর্থনের মুহূর্তগুলো দেখো এবং তোমার পছন্দের ভিডিওটি নির্বাচিত করো, ভিজিট করো Messi.com এবং ভোট দাও। চলো আর্জেন্টিনা!’

দুনিয়ার সেরা এই ক্রীড়াবিদের ফেসবুক পেজে ফলোয়ারের সংখ্যা ৮ কোটি ৯৮ লাখেরও বেশি। এ ভিডিও
মঙ্গলবার (১৯ জুন) রাত ৮টা ৫৮ মিনিটে প্রকাশের পর সোয়া ১টা পর্যন্ত প্রায় পৌনে ৬ লাখ বার দেখা হয়েছে।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

বাংলাদেশ সময়: ০১২৯ ঘণ্টা, জুন ২০, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ এর সর্বশেষ