ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফিফা বিশ্বকাপ ২০১৮

ভক্তদের জন্য বুধবার ঢাকায় আসছে ব্রাজিলের গ্লোবো টিভি

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, জুন ১৯, ২০১৮
ভক্তদের জন্য বুধবার ঢাকায় আসছে ব্রাজিলের গ্লোবো টিভি নারায়ণগঞ্জের ব্রাজিল বাড়ি ও গ্লোবো টিভি

ঢাকা: ফুটবল বিশ্বকাপে মেতেছে পুরো বিশ্ব। অতীতের মতো এবারো বাংলাদেশের ফুটবল সমর্থকরাও ‘আক্রান্ত ফুটবল-জ্বরে’। মধুর বিতর্কে জড়িয়ে জ্বরে যেন পুড়ছেন আর্জেন্টিনা-ব্রাজিলের সমর্থকরা। এই ‘জ্বরের মাত্রা’ আরও বাড়িয়ে দিতে ব্রাজিলের ভক্তদের জন্য বাংলাদেশে আসছে দেশটির জনপ্রিয় চ্যানেল গ্লোবো টিভি।

বাংলাদেশে নিযুক্ত ব্রাজিল দূতাবাস জানিয়েছে, বাংলাদেশের ব্রাজিল-ভক্তদের জন্য গ্লোবো টিভির তিন সাংবাদিক বুধবার ( ২০ জুন)  ঢাকায় আসবেন। বিশ্বকাপ ফুটবল উপলক্ষে প্রথমবারের মতো বাংলাদেশে আসা এ সাংবাদিকরা একইদিন রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনও করবেন।

সংবাদ সম্মেলনে ঢাকায় নিযুক্ত ব্রাজিলের রাষ্ট্রদূত জও তাবাজোরা ডি ওলিভেইলাও উপস্থিত থাকবেন।  

সূত্র জানায়, এ তিন সাংবাদিক ঢাকায় ব্রাজিলের ভক্ত-সমর্থকদের সঙ্গে কথা বলবেন। এছাড়া ঢাকার বাইরেও বিভিন্ন জায়গায় যাবেন। তারা ব্রাজিলের পতাকায় সজ্জিত বিভিন্ন বাড়ি-ঘরের ছবিও নেবেন। এসব কার্যক্রমের মাধ্যমে গ্লোবো টিভির জন্য বিভিন্ন প্রতিবেদন তৈরির পাশাপাশি তারা উৎসাহ যোগাবেন লাল-সবুজের দেশের সেলেকাও ভক্তদের।  

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা,জুন ১৯, ২০১৮
টিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ এর সর্বশেষ