ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফিফা বিশ্বকাপ ২০১৮

ড্রয়ের জন্য রেফারিংকে দুষছেন না মার্সেলো

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৪ ঘণ্টা, জুন ১৭, ২০১৮
ড্রয়ের জন্য রেফারিংকে দুষছেন না মার্সেলো ব্রাজিল

ঢাকা: হেক্সা (৬ষ্ঠ শিরোপা) মিশনে নেমে প্রথম ম্যাচে অপেক্ষাকৃত দুর্বল সুইজারল্যান্ডের সঙ্গে জয় ঘরে তুলতে না পারার জন্য রেফারিংকে দায়ী করছেন না ব্রাজিলের অধিনায়ক মার্সেলো।

সেলাসাওদের নায়ক বলেন, সুইজারল্যান্ডের জন্য ম্যাচ ড্র হওয়ার জন্য রেফারিং ডিসিশন কোনা কারণ ছিলো না। ব্রাজিল রেফারিংকে অজুহাত হিসেবে দেখাতে পারে না।

রোববার (১৭ জুন) রাতে রাশিয়ার রস্তভ অ্যারেনায় ‘হার না মানা’ হাড্ডাহাড্ডি লড়াইয়ে ব্রাজিলের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছেড়েছে সুইজারল্যান্ড।  

ম্যাচের প্রথমার্ধে ফিলিপে কুতিনহোর দুর্দান্ত গোলে এগিয়ে গিয়েও তা ধরে রাখতে পারেননি তিতের শিষ্যরা। সুইজারল্যান্ডের মিডফিল্ডার স্তেভেন জুবার দুর্দান্ত হেডে দলকে সমতায় ফেরান।

ব্রাজিল মনে করে স্তেভেন জুবার বল হেড দিয়ে ব্রাজিলের গোলরক্ষক আলিসনকে পরাস্ত করার ‍আগে জায়গা করতে বক্সের মধ্যে মিরান্ডাকে ধাক্কা দেয়। কিন্তু ভিডিও অ্যাসিসটেন্ট রেফারির সিদ্ধান্তে গোল টিকে যায়।

সুইজারল্যান্ডের বক্সের মধ্যে বল নিয়ে যাওয়ার সময় ম্যানুয়েল আকাঞ্জি সঙ্গে ধাক্কা লাগায় গাব্রিল জিসুস পেনাল্টির আবেদনও করেছিলেন। কিন্তু মার্সেলো খেলায় জয়ী না হওয়ার জন্য কোনো অজুহাত তৈরি করতে চান না।

মার্সেলো বলেন, মিরান্ডার সঙ্গে ধাক্কার লাগার বিষয়ে আমি রেফারির সঙ্গে কথা বলতে চাইনি। কিন্তু সে বললো তারা চেক করবে।

সেলাসাওদের নায়ক বলেন, সে বড় স্ক্রিনে তাকাতে চায়নি। কিন্তু এট‍া ড্রয়ের জন্য কোনো কারণ নয়। ভিডিও রেফারি এটা দেখেছেন। কিন্তু তারা এটাকে ইস্যু মনে করেননি।

মার্সেলো বলেন, ড্র আমাদের নাড়িয়ে দেয়নি। বড় দলগুলো পরাজয়ের মধ্যে দিয়ে যাত্রা শুরু করেছে। আমাদের চিন্তা খেলা খেলাই।

বাংলাদেশ সময়: ০৪৪৪ ঘণ্টা, জুন ১৮, ২০১৮
এমইউএম/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ এর সর্বশেষ

welcome-ad