ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফিফা বিশ্বকাপ ২০১৮

মেসির পেনাল্টি মিসে ম্যারাডোনার ‘রিঅ্যাকশন’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, জুন ১৬, ২০১৮
মেসির পেনাল্টি মিসে ম্যারাডোনার ‘রিঅ্যাকশন’ ম্যারাডোনার ‘রিঅ্যাকশন’

গলা বাড়িয়ে লিওনেল মেসির পেনাল্টি শটটা দেখছিলেন। যেই মিস হলো, হাত দিয়ে নাক-মুখ ঘঁষতে থাকলেন তিনি। বারবার নাক ঘঁষছিলেন। এই প্রতিক্রিয়া বা ‘রিঅ্যাকশন’টা ছিল আর্জেন্টাইন গ্রেট দিয়েগো ম্যারাডোনার। আর্জেন্টিনার অন্য সমর্থকদের মতো তিনিও যে মেসির পেনাল্টি মিস মেনে নিতে পারেননি, তাই যেন প্রকাশ হচ্ছিল।

নিজের দলের খেলা দেখতে শনিবার (১৬ জুন) ম্যাচের প্রথম থেকেই ভিআইপি গ্যালারিতে বসেছিলেন দিয়েগো ম্যারাডোনা। প্রথমার্ধ পর্যন্ত স্বাভাবিকই ছিলেন।

কিন্তু দ্বিতীয়ার্ধে দলের জয়সূচক কোনো গোল না আসায় কিছুটা অস্থিরতা দেখাচ্ছিলেন। শেষমেষ মেসি যা করলেন, তাতে গণমাধ্যমের সামনে ক্ষ্যাপাটে ম্যারাডোনা বেফাঁস কী বলে বসেন, কে জানে!

আইসল্যান্ডের বিপক্ষে জয়সূচক গোল করার সুযোগ পেয়েও তা ব্যর্থতায় পর্যবেসিত করায় এখন দুয়োধ্বনি শুনতেই হচ্ছে মেসিকে। এই পেনাল্টির সুযোগ লুফে নিতে না পারার কারণে যে আইসল্যান্ডের মতো নবাগত দলের সঙ্গে ১-১ গোলে ড্র করতে হয়েছে আর্জেন্টিনাকে!

ভিডিও দেখতে ক্লিক করুন

বাংলাদেশ সময়: ২২৪৯ ঘণ্টা, জুন ১৬, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ এর সর্বশেষ