ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

সুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে নির্বাচন হয়েছে: লিটন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৮
সুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে নির্বাচন হয়েছে: লিটন সংবাদ সম্মেলনে খায়রুজ্জামান লিটন ও দলীয় নেতাকর্মীরা

রাজশাহী: রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, নির্বাচন সুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ জুলাই) বিকেল সাড়ে ৫টায় মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে নির্বাচনের ভোটগ্রহণ পরবর্তী সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, নির্বাচন সুষ্ঠু হয়েছে।

সব কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট হয়েছে। উৎসবমুখর পরিবেশে ভোটাররা ভোট দিয়েছেন। নির্বাচনে জয়-পরাজয় যাই হোক না কেন, সেটা মেনে নিবো। সুষ্ঠু নির্বাচনের ফল আমাদের মেনে নিতেই হবে। সবাইকে তার মানসিকতা রাখতে হবে।

তিনি আরও বলেন, আজ সকাল থেকে ভোটাররা একটি সুষ্ঠু পরিবেশের মধ্য দিয়ে ভোট কেন্দ্রে গিয়েছেন। আজকে বিভিন্ন কেন্দ্রে স্বতঃস্ফূর্তভাবে মানুষ যেভাবে ভোট প্রদান করছেন, তাতে জয়ের ব্যাপারে আমরা শতভাগ আশাবাদী।

লিটন তার কর্মী-সমর্থকদের ধন্যবাদ জানিয়ে বলেন, নির্বাচনে যারা আমার জন্য কাজ করেছেন, পরিশ্রম করেছেন, জয়ী হলে তাদের সবাইকে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে চাই।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সদস্য এসএম কামাল, রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সহ-সভাপতি মীর ইকবাল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৮
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ