ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ভোটই দিলেন না বুলবুল!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৮
ভোটই দিলেন না বুলবুল! নিজের ভোটকেন্দ্রের বাইরে এভাবেই অনেকক্ষণ বসে থাকতে দেখা গেছে বুলবুলকে

রাজশাহী: বিকেল ৪টায় রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ শেষ হলেও নিজের ভোটই দিলেন না বিএনপির মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল। প্রতিটি ভোটকেন্দ্রের সামনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী খায়রুজ্জামান লিটনের নেতা-কর্মীরা মাঠে থাকলেও ছিল না বুলবুলের কোনো নেতা-কর্মী। 

ফলে ভোট উৎসবের দিনেও নিঃসঙ্গ হয়ে পড়েছেন বিএনপির মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল। তার নিজকেন্দ্র স্যাটেলাইট স্কুল মাঠে তার ভোট দেওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত তিনি ভোট দেননি।

 

অনেকেই এটাকে তার স্ট্যান্টবাজি বা নাটক হিসেবে অভিহিত করেছেন। অবশ্য তিনি সাংবাদিকদের বলেন, যে দেশে গণতন্ত্র নেই সেখানে আমার ভোট দিয়ে কোনো লাভ নেই। কারো সঙ্গে কোনো ঝামেলাও করতে আমি রাজি নই।

দুপুর ১২টার পর থেকে তিনি রাজশাহীর বিনোদপুর ইসলামিয়া কলেজে গিয়ে অবস্থান নেন। সেখানে বৃষ্টি নামলে একাই মাঠের ঘাসে বসে থাকেন।  

এসময় তিনি সাংবাদিকদের কাছে অভিযোগ করে মেয়রপ্রার্থী বুলবুল, পুরো নগরীতে একই অবস্থা। সব কেন্দ্র দখল করে আছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। আমি কোন কেন্দ্রে যাব আর কোন কেন্দ্রে গিয়ে ঠেকাবো। তাই বসে আছি কেন্দ্রের বাইরে।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৮
এসএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ