ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

নির্বাচন কমিশন অসহায়: সরওয়ার

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৮
নির্বাচন কমিশন অসহায়: সরওয়ার সংবাদ সম্মেলনে মজিবর রহমান সরওয়ারসহ অন্যরা। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনে বিএনপি প্রার্থী মজিবর রহমান সরওয়ার বলেছেন, আমরা বার বার নির্বাচন কমিশনকে সরকারি দলের কিছু বিষয় অবগত করেছি। কিন্তু কোন সুরাহা হয়নি। আমাদের মনে হয়েছে নির্বাচন কমিশন অসহায়।

রোববার (২৯ জুলাই) বিকেলে বরিশালের কাউনিয়া এলাকায় নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে মজিবর রহমান সরওয়ার এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা হাইকোর্টের দারস্থ হয়েছি।

হাইকোর্ট বিএনপি নেতাকর্মীদের হয়রানি, গ্রেফতার বন্ধ করতে বলেছে। কিন্তু গত কয়েকদিন ধরে আমাদের নেতাকর্মীদের বাড়িতে হানা দেওয়া হয়েছে। ভয় দেখানো হচ্ছে। এরকম পরিস্থিতিতে নির্বাচন করাটা দুঃসাধ্য।

তিনি বলেন, সুষ্ঠু নির্বাচনের জন্য অধিকার ও পরিবেশ দরকার, সেটি নির্বাচন কমিশন করতে পারেনি। আমরা নির্বাচনী আইন মেনে চলছি, সরকারি দল কখনো তা মানেনি।

তিনি বলেন, আমরা যেকোনো পরিস্থিতিতে আগামীকালের নির্বাচনে মাঠে থাকবো। আগামী দিনগুলোতে রাজপথে থেকে ভোট কারচুপির বিরুদ্ধে, জালিয়াতির বিরুদ্ধে, ব্যর্থ নির্বাচন কমিশনের বিরুদ্ধে বড় আন্দোলন গড়ে তোলা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক বিলকিস আক্তার জাহান শিরিন, দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়েদুল হক চাঁনসহ দলীয় নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৮
এমএস/এএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ