ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

আরিফের নির্বাচন পরিচালনা কমিটির সচিব গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৮
আরিফের নির্বাচন পরিচালনা কমিটির সচিব গ্রেফতার

সিলেট: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী আরিফুল হক চৌধুরীর নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও দলের কেন্দ্রীয় ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৮ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে নগরের মীরবক্সটুলা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে দলীয় সূত্র থেকে জানা গেছে।

এ ঘটনায় রাত ১০টায় জরুরি সংবাদ সম্মেলন ডেকে আরিফুল হক বলেন, সাজানো মামলা দিয়ে আমার দলের নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে।

ইনশাহ আল্লাহ, এসব ষড়ডযন্ত্রমূলক মামলা উপেক্ষা করে ৩০ তারিখ নির্বাচনে ফলাফল ঘোষণা না হওয়া পর্যন্ত প্রতিটি কেন্দ্রে অবস্থান করবো।
 
তিনি বলেন, এ যাবত সাজানো অনেক মামলায় আমার দলের নেতাকর্মীদের আসামি করা হয়েছে। না জানি আরও কতো কাল্পনিক মামলা অপেক্ষা করছে।

দলীয় সূত্র ও পুলিশ জানায়, সিলেটের দক্ষিণ সুরমায় পুলিশের ওপর ককটেল নিক্ষেপের ঘটনায় রাজ্জাকসহ ৭৮ জনের বিরুদ্ধে মামলা করা হয়। ওই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেনর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি পরে কথা বলেবেন বলে জানান।
 
বাংলাদেশ সময়: ০১১০ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৮
এনইউ/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ