ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

প্রচারণার শেষ দিনে সাদিক আব্দুল্লাহর পথসভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৮
প্রচারণার শেষ দিনে সাদিক আব্দুল্লাহর পথসভা পথসভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনের প্রচার-প্রচারণার শেষ দিনে পথসভা করেছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। 

শনিবার (২৮ জুলাই) বিকেলে বরিশাল নগর ভবনের সামনের সড়কে এ পথসভার আয়োজন করা হয়।

পথসভায় সাদিক আব্দুল্লাহ বলেন, আমাদের সম্পর্কে প্রথম দিকে নানান ধরনের ধারণা দেওয়া হয়ে ছিল।

কিন্তু একমাত্র বরিশালেই নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বিরাজ করছে। যেটা সম্ভব হয়েছে জনগণের পাশাপাশি আমাদের রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আব্দুল্লাহ এবং বরিশাল মহানগর আওয়ামী লীগের নেতাদের কারণে।  

তিনি বলেন, নগরবাসী নৌকাকে ও আমাকে কতোটুকু ভালোবাসেন তার প্রমাণ আজকের এ পথসভা। আমরা চাই সুষ্ঠু ও সুন্দর এবং মাদকমুক্ত একটি আধুনিক নগরে বসবাস করতে। ইনশাল্লাহ ৩০ জুলাই নৌকার বিজয় সুনিশ্চিত।

কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন বলেন, আগুন দিয়ে মানুষ হত্যা করে জনগণকে ধোঁকা দেওয়া যাবে না। যদি বিএনপির সন্ত্রাসীরা কোনো ষড়যন্ত্র করে নির্বাচন বানচাল বা ব্যাহত করার চেষ্টা করে তাহলে নগরবাসী ওই সন্ত্রাসীদের দাঁত ভাঙা জবাব দেবে। ইনশাল্লাহ ৫০ হাজার বেশি ভোট পেয়ে আওয়ামী লীগ জয়লাভ করবে।

পথসভায় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা মাহাবুব উদ্দীন আহমেদ (বীর বিক্রম), কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারণ সম্পাদক একে এম জাহাঙ্গীর হোসেন প্রমুখ।  

এর আগে পথসভা উপলক্ষে নগরের বিভিন্ন ওয়ার্ড থেকে নেতাকর্মী ও ভোটাররা খণ্ড-খণ্ড মিছিল নিয়ে নগরের সোহল চত্বরে আওয়ামী লীগের দলীয় কার্যালয় ও ফজলুল হক অ্যাভিনিউতে জড়ো হন। এ সময় দলীয় নেতাকর্মীদের হাতে প্রতীকী নৌকা দেখা যায়। এছাড়াও তরুণদের গায়ে আওয়ামী লীগের মেয়র প্রার্থীর ছবি সংবলিত টি-শার্ট দেখা গেছে।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৮
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ