ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

বরিশালে ৮ মেয়র, ১৫২ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন জমা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, জুন ২৮, ২০১৮
বরিশালে ৮ মেয়র, ১৫২ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন জমা মনোনয়নপত্র জমা দিচ্ছেন বিএনপি ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থীরা। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপিসহ ৮ মেয়র প্রার্থী, ১১৪ জন সাধারণ কাউন্সিলর প্রার্থী এবং ৩৮ জন সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। 

মনোনয়নপত্র জমাদানের শেষ দিন বৃহস্পতিবার (২৮ জুন) বরিশাল নগরের কাশিপুরের নির্বাচন কমিশনের আঞ্চলিক কর্মকর্তার কার্যালয়ে এসব মনোনয়নপত্র জমা দেন তারা। এ সময় তাদের সঙ্গে সমর্থক ও স্বজনদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো।

 

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, ৩০ জুলাই সিটি নির্বাচন উপলক্ষে মেয়র পদে আওয়ামী লীগ প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, বিএনপি প্রার্থী মজিবর রহমান সরোয়ার, জাতীয় পার্টির প্রার্থী ইকবাল হোসেন তাপস, জাতীয় পার্টি বরিশাল জেলার যুগ্ম আহ্বায়ক বশির আহমেদ ঝুনু, ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মাওলানা ওবায়দুর রহমান মাহাবুব, বাসদ প্রার্থী ডা. মনীষা চক্রবর্তী, সিপিবি প্রার্থী এ কে আজাদ ও খেলাফত মজলিসের প্রার্থী এ কে এম মাহাবুব আলম মনোনয়নপত্র জমা দিয়েছেন।  

রিটার্নিং অফিসার ও বরিশালের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. মুজিবুর রহমান জানান, মেয়র পদে ৯ জন, কাউন্সিলর পদে ১৪২ জন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ৪৩ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। এর মধ্যে মেয়র পদে ৮ জন ছাড়া কাউন্সিলর পদে ১১৪ জন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ৩৮জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বাংলাদেশ সময়: ০৩২২ ঘণ্টা, জুন ২৯, ২০১৮
এমএস/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ