ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আগরতলা

সময়কে সঠিকভাবে ব্যবহার করতে পারলে সাফল্য আসবেই: বিপ্লব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১৮
সময়কে সঠিকভাবে ব্যবহার করতে পারলে সাফল্য আসবেই: বিপ্লব অনুষ্ঠানে বক্তব্য রাখছেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব, ছবি: বাংলানিউজ

আগরতলা: কেউ যদি সময়কে সঠিকভাবে ব্যবহার করতে পারে, তবে তার জীবনে সাফল্য আসবেই বলে মন্তব্য করেছেন ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

শনিবার (০১ সেপ্টেম্বর) বিকেলে রাজ্যের বিভিন্ন এলাকার কৃতি শিক্ষার্থীদের মধ্যে ‘চিফ মিনিস্টার'স অ্যানুয়াল স্টেট অ্যাওয়ার্ড ফর একাডেমিক এক্সিলেন্ট’ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, সময়ানুযায়ী পড়াশোনা করলে সুফল আসবেই।

আগে ছাত্র-ছাত্রীরা মা-বাবার ইচ্ছা অনুযায়ী ডাক্তার ও ইঞ্জিনিয়ার হওয়ার স্বপ্ন দেখতো। কিন্তু এখন অনেক কৃতি শিক্ষার্থী রাজনীতিতেও আসতে চাইছে।  

এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ত্রিপুরা সরকারের শিক্ষা ও আইন দফতরের মন্ত্রী রতন লাল নাথ, বিধায়ক আশিষ কুমার সাহা, স্টেট কাউন্সিল অব হায়ার এডুকেশনের ভাইস চেয়ারম্যান অধ্যাপক ড. অরুনোদয় সাহা, বিদ্যালয় শিক্ষা দফতরের প্রধান সচিব সুশীল কুমার, মধ্য শিক্ষা দফতরের অধিকর্তা উত্তম কুমার চাকমা প্রমুখ।  

অনুষ্ঠানে রাজ্যের বিভিন্ন বিদ্যালয় থেকে ২০১৮ সালে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষায় ভালো ফলাফলের জন্য ৮০ জন শিক্ষার্থীকে আইপ্যাড ও প্রশংসা পত্র দেওয়া হয়। এ বছরই এ পুরস্কার চালু করা হয়েছে। রাজ্যের মোট ৩৬টি স্কুলকে এ পুরস্কার দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৮
এসসিএন/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।