ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আগরতলা

মোদীকে নিয়ে নির্মিত তথ্যচিত্র দেখলেন বিপ্লব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৮
মোদীকে নিয়ে নির্মিত তথ্যচিত্র দেখলেন বিপ্লব মোদীকে নিয়ে নির্মিত তথ্যচিত্র উপভোগ করছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবসহ অন্যরা। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর শৈশব জীবনের উপর নির্মিত তথ্যচিত্রটি দেখলেন ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

শুক্রবার (২৪ আগস্ট) রাজ্যের রাজধানী আগরতলার কৃষ্ণনগরে অবস্থিত দলের ত্রিপুরা প্রদেশ কমিটির কার্যালয়ে বসে তিনি ওই তথ্যচিত্রটি দেখেন।

মুখ্যমন্ত্রীর সঙ্গে এ সময় উপস্থিত ছিলেন উপ-মুখ্যমন্ত্রী যীষ্ঞু দেববর্মা, মন্ত্রী মনোজ কান্তি দেব, মন্ত্রী শান্তনা চাকমা, মন্ত্রী প্রাণজীৎ সিংহ রায়, মন্ত্রী রতল লাল নাথ, প্রদেশ সম্পাদিকা প্রতিমা ভৌমিকসহ বিজেপির প্রায় সব বিধায়ক ও নেতারা।

তথ্যচিত্র দেখে বেরিয়ে আসার সময় মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাল্যকাল এতো সহজ ছিল না। বইপত্র থেকে শুরু করে স্কুলের পোশাকের জন্য তাকে অনেক পরিশ্রম করতে হয়েছে। এরপরও তিনি পড়াশুনা চালিয়ে গেছেন ও বর্তমানে ভারতের প্রধানমন্ত্রীর মতো গুরুত্বপূর্ণ পদে বসেছেন। তার জীবনকে আমাদের অনুপ্রেরণা করা উচিৎ বলেও অভিমত ব্যক্ত করেন তিনি।

মুখ্যমন্ত্রী জানান, ত্রিপুরার হোমগার্ডের যে সংগঠন রয়েছে। তারা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে এক লাখ রুপি দিয়েছেন। এজন্য তিনি তাদেরকে ধন্যবাদ জানান।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৮
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।