ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আগরতলা

কিডনি পাচারকারী সন্দেহে ফেরিওয়ালাকে পিটিয়ে হত্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, জুন ২৮, ২০১৮
কিডনি পাচারকারী সন্দেহে ফেরিওয়ালাকে পিটিয়ে হত্যা

আগরতলা: কিডনি পাচারকারী সন্দেহে ত্রিপুরায় এক ফেরিওয়ালাকে পিটিয়ে হত্যা করেছে গ্রামবাসী। পিটুনিতে আহত হয়েছেন আরও দুইজন। 

বৃহস্পতিবার (২৮ জুন) দুপুরে রাজ্যের পশ্চিম জেলার মোহনপুর উপজেলার বেড়িমুড়া এলাকায় এ ঘটনা ঘটে।  

জানা গেছে, তিন কাপড় ফেরিওয়ালা একটি মাইক্রোবাসে করে কাপড় নিয়ে বেড়িমুড়া এলাকায় গিয়েছিলেন।

কিছু লোক তাদের থামিয়ে জিজ্ঞাসাবাদ করে। তারা হিন্দিভাষী হওয়ায় সঠিক উত্তর দিতে পারেনি। কিডনি পাচারকারী সন্দেহে তাদের পিটুনি দেয় জনতা। এতে একজনের ঘটনাস্থলেই মৃত্যু হয় ও বাকি দুইজন আহত হন।

খবর পেয়ে পুলিশ আহতদের প্রথমে বেড়িমুড়া প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে পাঠায়। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের আগরতলা সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

আহত ফেরিয়াওয়ালারা বিহার রাজ্যের বাসিন্দা বলে জানা গেছে। প্রাথমিকভাবে দুজনের নাম জানা গেছে। তারা হলেন-জাহির মিঞা এবং জাহির কুরেশী।  

তারা কিডনি পাচারকারী নয় ফেরিওয়ালা এবং একজনের মৃত্যুর খবর সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন পশ্চিম জেলার শাসক সন্দীপ মহাত্মে।

গত কয়েকদিন ধরে ত্রিপুরা রাজ্যজুড়ে গুজব ছড়িয়েছে, অন্য রাজ্যের লোক কিশোরদের কিডনিসহ শরীরের বিভিন্ন অঙ্গ খুলে নিচ্ছে। এই গুজব থেকে ফেরিওয়ালাদের উপর আক্রমণ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২২০১ ঘণ্টা, ২৮ জুন, ২০১৮
এসসিএন/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।