ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আগরতলা

বাংলাদেশি দুই শিশুসহ পাচারকারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, জুন ১৭, ২০১৮
বাংলাদেশি দুই শিশুসহ পাচারকারী আটক বাংলাদেশি দুই শিশুকে উদ্ধার করে থানা নিয় যাচ্ছে পুলিশ

আগরতলা: বাংলাদেশি দুই শিশু পাচারকালে এলাকাবাসীর হাতে ধরা পড়েছে বিল্লাল মিঞা নামে এক যুবক।

রোববার (১৭ জুন) সকালে সিপাহীজলা জেলার ইন্দিরানগর এলাকার উস্মান মিঞার বাড়ি থেকে শিশু দুটিকে উদ্ধার করা হয়। আটক বিল্লাল ওই জেলার ইন্দিরানগর এলাকার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (১৬ জুন) রাতের আধারে দুই বছর ও সাত বছরের দুটি শিশুকে নিয়ে আসে বিল্লাল। রাতে তাদের প্রতিবেশী উস্মান মিঞার বাড়িতে রাখে। না খেতে পেয়ে দুই বছরের শিশুটি সারারাত কান্না করে। কান্না শুনে এলাকাবাসীর সন্দেহ হলে পরদিন সকালে উস্মান মিঞার বাড়িতে গেলে প্রকৃত রহস্য বেরিয়ে আসে।

৭ বছের শিশু মেয়েটি গ্রামবাসীদের জানায়, তাদের বাড়ি বাংলাদেশ কুমিল্লা জেলার সুজানগরে। তাদের বাবার নাম অসীম মিঞা।

এ খবর এলাকায় ছড়িয়ে পড়তেই প্রচুর লোকজন জড়ো হয় ওই বাড়িতে। এসময় অভিযুক্তকে তাদের হাতে তুলে দেওয়ার দাবি জানান। খবর পেয়ে মেলাঘর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় এবং শিশু দুটিসহ অভিযুক্ত বিল্লাল মিঞাকে আটক করে থানায় নিয়ে যান।  

এলাকাবাসীর সন্দেহ অন্য কোথাও পাচারের উদ্যেশে শিশু দুটিকে বিল্লাল মিঞা এখনে নিয়ে আসে। যেহেতু এটি আন্তর্জাতিক বিষয় তাই পুলিশ কিছু বলতে চাইছে না। তবে শিশু দু’টিকে হোমে রাখা হবে বলে জানা যায়।

বাংলাদেশ সময়: ০২৫৯ ঘণ্টা, জুন ১৮, ২০১৮
এসসিএন/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।