ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

আগরতলা

১০০ নম্বরে কল দিলে পৌঁছবে পুলিশের মোবাইল ভ্যান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, জুন ১৬, ২০১৮
১০০ নম্বরে কল দিলে পৌঁছবে পুলিশের মোবাইল ভ্যান সবুজ পতাকা নেড়ে মোবাইল ভ্যানের যাত্রা শুরু করেন ত্রিপুরা মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব

আগরতলা: ত্রিপুরা রাজ্যের পুলিশ প্রশাসনকে ঢেলে সাজানোর উদ্যোগ নিয়েছে বিজেপি-আইপিএফটি জোট সরকার। কেউ কোনো ধরনের সমস্যায় পড়লে ১০০ নম্বরে কল দিলে ঘটনাস্থলে পৌঁছে যাবে পুলিশের মোবাইল ভ্যান।

শনিবার (১৬ জুন) আগরতলার আখাউড়া রোডের ত্রিপুরা পুলিশ মহা-নির্দেশকের কার্যালয়ে এ সেবার উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। এসময় তিনি সবুজ পতাকা নেড়ে ১০টি মোবাইল ভ্যানের যাত্রা শুরু করেন।

উদ্বোধনী অনিষ্ঠানে উপস্থিত ছিলেন- ত্রিপুরা রাজ্যের মুখ্যসচিব সঞ্জীব রঞ্জন, ত্রিপুরা পুলিশের মহা-নির্দেশক এ কে শুক্লাসহ অন্যান্য কর্মকর্তারা।  

উদ্বোধনের পর মুখ্যমন্ত্রী সংবাদিকদের বলেন, নতুন সরকার রাজ্যকে দুর্নীতি, মাফিয়া চক্র ও মাদক বিক্রেতার হাত থেকে মুক্ত করতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। আর এই কাজেকে এগিয়ে নিতে ত্রিপুরা পুলিশ উল্লেখযোগ্য অবদান রাখছেন।

তিনি আরও বলেন, আগরতলার পাশাপাশি সিপাহীজলা জেলা গোমতী জেলা, দক্ষিণ জেলা ও খোয়াই জেলায় এ সেবা চালু করা হয়েছে। কিছু দিনের মধ্যে বাকি জেলাগুলিতেও এ সেবা চালু করা হবে।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, জুন ১৬ ২০১৮
এসসিএন/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad