[x]
[x]
ঢাকা, শনিবার, ৯ আষাঢ় ১৪২৫, ২৩ জুন ২০১৮

bangla news

মুখ্যমন্ত্রীর সাঁকো পেরোনোর ছবি ভাইরাল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-২৩ ৪:৫৭:১৭ পিএম
বিপদজনক সাঁকো পেরোচ্ছেন মুখ্যমন্ত্রী।

বিপদজনক সাঁকো পেরোচ্ছেন মুখ্যমন্ত্রী।

আগরতলা: ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের বিপদজনক সাঁকো পেরিয়ে প্রত্যন্ত গ্রামে যাওয়ার ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযো মাধ্যমগুলোতে এবং বাহবা পেয়েছে বহু মানুষের।

মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর মঙ্গলবার (২২ মে) বিপ্লব কুমার দেব প্রথমবার উত্তর জেলা পরিদর্শনে যান। তিনি হেলিকপ্টারে করে আগরতলা থেকে উত্তর জেলার ধর্মনগরে পৌঁছান। হেলিপ্যাড থেকে তিনি রওনা হন প্রত্যন্ত মধুপুর গ্রামের দিকে। 

মধুপুর গ্রামে যাওয়ার কোনো পাকা রাস্তা নেই। এমনকি গাড়িতে করেও যাওয়া যায় না সেখানে। কারণ গ্রামে যাওয়ার পথে রয়েছে একটি পাহাড়ি ছড়া। এর ওপর নেই কোনো সেতু। যাতায়াতের জন্য মাত্র দু’টি গাছ ফেলে একটি সাঁকো তৈরি করেছেন গ্রামের মানুষ। ঝুঁকিপূর্ণ এই সাঁকোর ওপর দিয়ে নিত্যদিন যাতায়াত করেন স্থানীয়রা। 

মুখ্যমন্ত্রী হেটে এই সাঁকো পেরিয়ে মধুপুর গ্রামে পৌঁছান। গ্রামের সাধারণ মানুষের সঙ্গে কথা বলে তাদের সমস্যার কথা জেনে নেন। 

এভাবে কষ্ট করে মুখ্যমন্ত্রীর গ্রামে যাওয়ার ঘটনায় খুশী গ্রামবাসী। জানা যায়, এই গ্রামের প্রধান সমস্যা যাতায়াত ব্যবস্থা। দ্রুত গ্রামে ভালো রাস্তা তৈরির আশ্বাস দেন মুখ্যমন্ত্রী।
 
মুখ্যমন্ত্রী সাঁকো পার হওয়ার দৃশ্য বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। কমেন্টে তার সাহসিকতার বহবা জানান অনেকে। একজন তাকে ত্রিপুরা রাজ্যের সর্বকালের সেরা মুখ্যমন্ত্রী হিসেবে আখ্যায়িত করছেন। আবার আরেকজন তাকে ভারতের সবচেয়ে জনদরদি মুখ্যমন্ত্রী বলেন। 

মুখ্যমন্ত্রীর এ উদ্যোগে ত্রিপুরাবাসীর মনে বাড়ছে প্রত্যাশাও। অনেকেই আবেদন জানাচ্ছেন রাজ্যের অন্যান্য প্রত্যন্ত এলাকা ঘুরে দেখে দুর্নীতিগ্রস্ত সরকারি কর্মকর্তাদের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার জন্য।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, মে ২৩, ২০১৮
এসসিএন/এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa