ত্রিপুরায় বিজেপি নেতাকে প্রাণনাশের হুমকি
[x]
[x]
ঢাকা, শুক্রবার, ২ ভাদ্র ১৪২৫, ১৭ আগস্ট ২০১৮
bangla news

ত্রিপুরায় বিজেপি নেতাকে প্রাণনাশের হুমকি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৭ ১২:৫০:৫৩ এএম
সংবাদ সম্মেলনে অভিযোগ তুলে ধরা হয়

সংবাদ সম্মেলনে অভিযোগ তুলে ধরা হয়

আগরতলা: এবার শাসক দল বিজেপি’র এক নেতাকে প্রাণনাশের হুমকি দিয়েছে দুষ্কৃতিকারীরা। এ ঘটনায় আতঙ্কিত নেতা থানায় অভিযোগ দায়ের করেছেন।

ত্রিপুরা খোয়াই জেলার অন্তর্গত রামচন্দ্রঘাট বিধানসভার বিজেপি'র মন্ডল সভাপতি সুধীর দেববর্মাকে গত ৩ মে রাত থেকে লাগাতার একদল দুষ্কৃতিকারী প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। বিজেপি সমর্থন করায় তাকে এ হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ এ বিজেপি নেতার।

বুধবার (১৬ মে) নিজের জীবনের নিরাপত্তার স্বার্থে স্থানীয় খোয়াই থানায় লিখিত অভিযোগ করেন ও সন্ধ্যায় বিজেপি'র রামচন্দ্রঘাট মন্ডল অফিসে সংবাদ সম্মেলন ডেকে তার প্রাণনাশের হুমকির কথা জানান। বিষয়টি তিনি দলের ত্রিপুরা রাজ্য স্তরের নেতৃত্বকে জানিয়েছেন। 

তবে দুষ্কৃতিকারীদের রাতের আঁধারে হুমকি দেওয়ায় তিনি চিনতে পারেননি। শাসক দলের নেতাকে হুমকির ঘটনায় ত্রিপুরা রাজ্যজুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

এই বিষয়ে বিজেপি নেতা সুধীর দেববর্মাকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, সঠিকভাবে কিছু বলতে পারছি না। তবে তিনি ইঙ্গিত দেন রামচন্দ্রঘাট বিধানসভা কেন্দ্র'র আইপিইফটি দলের বিধায়ক প্রশান্ত দেববর্মা'র সঙ্গে ভোটের আগে ভালো সম্পর্ক থাকলেও ভোটের পর রাজনৈতিক কারণে দূরত্ব বেড়েছে।  

বাংলাদেশ সময়: ০০৪৮ ঘণ্টা, মে ১৭, ২০১৮
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa