ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আগরতলা

কর্মীদের না জানিয়ে হাসপাতাল ঘুরে দেখলেন মন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৬ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৮
কর্মীদের না জানিয়ে হাসপাতাল ঘুরে দেখলেন মন্ত্রী হাসপাতালে রোগীর সঙ্গে কথা বলেছেন মন্ত্রী সুদীপ রায় বর্মণ/ ছবি: বাংলানিউজ

আগরতলা: ত্রিপুরা রাজ্যের প্রধান রেফারেল হাসপাতাল জিপি'র কর্মীদের না জানিয়ে হাসপাতাল ঘুরে দেখলেন স্বাস্থ্য দফতরের মন্ত্রী সুদীপ রায় বর্মণ।

শুক্রবার (১৩ এপ্রিল) স্বাস্থ্য দফতরের প্রধান সচিব সমরজিৎ ভৌমিককে সঙ্গে নিয়ে মন্ত্রী হাসপাতালের বিভিন্ন বিভাগ ঘুরে দেখেন।  

এ সময় মন্ত্রী হাসপাতালের বিভিন্ন বিভাগের কর্মীদের সুবিধা অসুবিধার কথা শুনেন।

হাসপাতালে যেসব যন্ত্রপাতি বিকল হয়ে পড়ে আছে তার খোঁজ খবর নেন এবং দ্রুত মেরামতের প্রতিশ্রুতি দেন।

এছাড়া হাসপাতালের যেসব যন্ত্রাংশ মেরামত করা সম্ভব নয় সেগুলো পরিবর্তন করার নির্দেশ দেন। পাশাপাশি হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীদের সঙ্গে কথা বলেন এবং হাসপাতালের কর্মীদের অনেক গাফিলতি প্রত্যক্ষ করে কর্মীদের সতর্ক করেন।

হাসপাতাল পরিদর্শন শেষে মন্ত্রী সুদীপ রায় বর্মণ সাংবাদিকদের জানান, রাজ্যের প্রধান রেফারেল হাসপাতাল জিপিতে যা যা থাকা প্রয়োজন তা ধীরে ধীরে করা হবে। হাসপাতালে ভর্তি সব রোগীকে বিনামূল্যে সব ধরনের ওষুধ দেওয়া হবে। যদি কোনো ওষুধ হাসপাতালে না থাকে, সেই ওষুধ রোগী যদি বাইরে থেকে কিনে আনে রসিদ হাসপাতালে জমা দিলেই তার মূল্য হাসপাতাল থেকে দেওয়া হবে বলেও জানান সুদীপ রায়।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৮
এসসিএন/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।