ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আগরতলা

রাজ্যের প্রধান হাসপাতাল পরিদর্শনে মুখ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, মার্চ ২২, ২০১৮
রাজ্যের প্রধান হাসপাতাল পরিদর্শনে মুখ্যমন্ত্রী ‘আগরতলা মেডিকেল কলেজ ও জিবি হাসপাতাল’ পরিদর্শনে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। ছবি: বাংলানিউজ

আগরতলা: ত্রিপুরা রাজ্যের প্রধান রেফারেল হাসপাতাল ‘আগরতলা মেডিকেল কলেজ ও জিবি হাসপাতাল’ পরিদর্শন করলেন ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। 

বৃহস্পতিবার (২২ মার্চ) হাসপাতাল পরিদর্শনে মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন ত্রিপুরা সরকারের স্বাস্থ্য দফতরের মন্ত্রী সুদীপ রায় বর্মণ ও স্বাস্থ্য দফতরের সচিব সমরজীৎ ভৌমিক।

পরিদর্শনের শুরুতেই মুখ্যমন্ত্রী চলে যান হাসপাতালের জরুরী বিভাগে।

এরপর পালাক্রমে বার্ন ইউনিট, অপারেশন থিয়েটার, মেডিসিন বিভাগ, শিশু বিভাগ, ক্যান্টিন ও লন্ড্রিসহ বিভিন্ন বিভাগ ঘুরে দেখেন।  

হাসপাতালের বিভিন্ন বিভাগ ঘুরে রোগী ও তাদের আত্মীয়-স্বজনের সঙ্গে কথা বলে সমস্যার কথা জানতে চান বিপ্লব কুমার। পাশাপাশি হাসপাতালের বিভিন্ন স্তরের কর্মীদের কাজে কি কি সমস্যা হচ্ছে তাও জানার চেষ্টা করেন তিনি।
 
পরিদর্শন শেষে মুখ্যমন্ত্রী সাংবাদিকদের জানান, আগামী এক মাসের মধ্যে হাসপাতালের মান উন্নত করতে বলা হয়েছে। অন্যথায় হাসপাতালের কর্মকর্তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হবে।  

রাজ্যের প্রধান হাসপাতালে কর্মীরা আসেন তাদের ইচ্ছেমতো

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, মার্চ ২২, ২০১৮
এসসিএন/এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।