ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আগরতলা

সেবার মানোন্নয়নের দাবিতে মেডিকেল ছাত্রদের অবরোধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১১ ঘণ্টা, মার্চ ২২, ২০১৮
সেবার মানোন্নয়নের দাবিতে মেডিকেল ছাত্রদের অবরোধ মেডিকেল ছাত্রদের অবরোধ

আগরতলা: আগরতলা সরকারি মেডিকেল কলেজের ছাত্রাবাস চত্বর থেকে গত দুই মাসে ১৬টি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। এরমধ্যে দু’টি মোটরসাইকেল উদ্ধার করা গেলেও বাকিগুলোর কোনো হদিস নেই। এছাড়া মেডিকেল কলেজের ছাত্রাবাসের সেবার মান খুবই খারাপ অবস্থা।

আর তাই ছাত্রাবাসে সেবার মানোন্নয়নসহ বিভিন্ন দাবিতে বৃহস্পতিবার (২২ মার্চ) সকালে ওই মেডিকেল কলেজের শিক্ষার্থীরা ছাত্রাবাসসহ সরকারি আবাসে যাওয়ার মূল গেট অবরোধ করে রাখে।

এসময় অবরোধকারী শিক্ষার্থীরা জানায়, দীর্ঘদিন সংস্কার না করায় এই ছাত্রাবাসের বেহাল দশা।

চুরি যাওয়া বাকি বাইকগুলো উদ্ধারে পদক্ষেপ, ছাত্রাবাস চত্বরে সিসি ক্যামেরাগুলো মেরামত, ছাত্রাবাস চত্বরে বাউন্ডারি দেয়াল নির্মাণ, ছাত্রবাসের শৌচালয়গুলো বেহাল অবস্থায় রয়েছে এগুলো মেরামত করতে হবে।

কর্তৃপক্ষ তাদের দাবি না মানলে অবরোধ অব্যাহত থাকবে বলেও জানায় শিক্ষার্থীরা।  

এদিকে মেডিকেল শিক্ষার্থীদের অবরোদের খবর পেয়ে এনসিসি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনীন্দ্র দেবনাথ পুলিশ নিয়ে ঘটনাস্থলে আসেন। এসময় তিনি আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে তাদের সমস্যা সমাধানের জন্য কর্তৃপক্ষের সঙ্গে কথা বলবেন বলে আশ্বাস দেন। সেই সঙ্গে তাদের অবরোধ তুলে নেওয়ার জন্য অনুরোধ জানান।

পুলিশ কর্মকর্তার আশ্বাসের পরও আন্দোলন অব্যাহত রেখেছেন শিক্ষার্থীরা। তাদের দাবি কর্তৃপক্ষ কার্যকর পদক্ষেপ না নেওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবেন।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, মার্চ ২২, ২০১৮
এসসিএন/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।