[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৮ আষাঢ় ১৪২৫, ২২ জুন ২০১৮

bangla news

ত্রিপুরায় নতুন মুখ্যমন্ত্রীর শপথ ৮ মার্চ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৪ ৫:০২:৫১ পিএম
রাজ ভবন/ছবি: বাংলানিউজ

রাজ ভবন/ছবি: বাংলানিউজ

আগরতলা: আস্তাবল ময়দানে আগামী ৮ মার্চ নতুন মুখ্যমন্ত্রীসহ মন্ত্রিসভার সদস্যরা শপথ নেবেন বলে জানিয়েছেন বিজেপির প্রদেশ সভাপতি ও মুখ্যমন্ত্রী পদপ্রার্থী বিপ্লব কুমার দেব।

দীর্ঘ ২৫ বছর ক্ষমতায় থাকা বামফ্রন্টকে হটিয়ে এবার ক্ষমতার মসনদে বিজেপি। ইতোমধ্যে মানিক সরকার মুখ্যমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করেছেন। যদিও রাজ্যপালের অনুরোধে তিনি এখন কার্যনির্বাহী মুখ্যমন্ত্রীর ভূমিকা পালন করছেন। 

নতুন মুখ্যমন্ত্রী হিসেবে কে শপথ নেবেন- তা নিয়ে জল্পনা-কল্পনার শেষ নেই রাজ্যবাসীর। তবে বিজেপি কর্মীদের মুখে শোনা যাচ্ছে পরবর্তী মুখ্যমন্ত্রী হচ্ছেন বিজেপি'র ত্রিপুরা প্রদেশ সভাপতি বিপ্লব কুমার দেব।

এ বিষয়ে রোববার (৪ মার্চ) বিপ্লব কুমার দেবকে বাংলানিউজের তরফে প্রশ্ন করলে তিনি বলেন, আগামী মঙ্গলবার (৬ মার্চ) বিজেপি কেন্দ্রীয় নেতৃত্বের একটি দল আগরতলায় আসবে। দলে থাকবেন ভারত সরকারের জাতীয় সড়ক উন্নয়ন মন্ত্রণালয়ের মন্ত্রী নীতিন গড়কড়ি, দলের জনজাতি শাখার সভাপতি জুয়েল ওরাং প্রমুখ। কেন্দ্রীয় নেতৃত্ব রাজ্য নেতৃত্বের সঙ্গে বৈঠক করে মুখ্যমন্ত্রীর নাম ঘোষণা করবেন। 

তিনি আরো বলেন, দল যদি তাকে মনোনীত করে তবে তিনি মুখ্যমন্ত্রী হবেন। এই দিনই এক প্রতিনিধিদল রাজ ভবনে গিয়ে রাজ্যপাল তথাগত রায়ের সঙ্গে দেখা করে মন্ত্রিসভা গঠনের প্রস্তাব দেবেন। ৮ মার্চ আগরতলার আস্তাবল ময়দানের খোলা জায়গায় বিজেপি এবং আইপি এফটির মন্ত্রীরা শপথ নেবেন।

এই প্রথমবার খোলা ময়দানে মুখ্যমন্ত্রীসহ মন্ত্রিসভার সদস্যরা শপথ নেবেন। 

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, মার্চ ০৪, ২০১৮
এসসিএন/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa