ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আগরতলা

বিজেপির জয়ে নরেন্দ্র মোদীর শুভেচ্ছা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৭ ঘণ্টা, মার্চ ৩, ২০১৮
বিজেপির জয়ে নরেন্দ্র মোদীর শুভেচ্ছা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আগরতলা (ত্রিপুরা): ভারতীয় জনতাপার্টিকে (বিজেপি) বিপুল ভোটে জয়ী করার জন্য ত্রিপুরা রাজ্যের ভোটারদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একইসঙ্গে দলের সর্ব ভারতীয় নেতারা রাজ্যের ভোটারদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

শনিবার (৩ মার্চ) সকাল থেকে দলের সর্ব ভারতীয় নেতাদের নজর ছিলো ত্রিপুরা রাজ্যের ভোট গণনা কেন্দ্রগুলোর দিকে।

একের পর এক বিধানসভা আসনে বিজেপি প্রার্থীদের জয়ের খবরে দিল্লি থেকে শুরু করে ভারতের বিভিন্ন রাজ্যে বিজেপির কার্যালয়গুলোতে।

এরপর কার্যালয়গুলোতে শুরু হতে থাকে নেতাকমীদের বিজয় উল্লাস। বিজয় উল্লাস।                                          ছবি: বাংলানিউজএদিনে দলের সর্ব ভারতীয় সাংগঠনিক সম্পাদক রাম মাধব, দলের ত্রিপুরা রাজ্যের নির্বাচনী অবজারভার তথা আসাম রাজ্যের মন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা আগরতলা ছোটে আসেন।

রামমাধব, হিমন্ত বিশ্বশর্মা ও ত্রিপুরা প্রদেশ বিজেপির ত্রিপুরা প্রদেশ বিজেপি সভাপতি বিপ্লব দেব দলের প্রদেশ ভবনে এক সংবাদ সম্মেলন ডেকে তারা রাজ্যবাসীকে অভিনন্দন জানান ও রাজ্যে একটি সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশের রাজ্য গঠনের আশ্বাস দেন।

এরপর তারা উমাকান্ত একাডেমির ভোট গণনাকেন্দ্রের দিকে যান। সেখানে যাওয়ার পর কর্মী-সমর্থকরা তাদের আবির দিয়ে রাঙিয়েদেন।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, মার্চ ০৩, ২০১৮
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।