ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আগরতলা

মোদির ‘টি’র জবাব ‘এম’য়ে দিলেন মানিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮
মোদির ‘টি’র জবাব ‘এম’য়ে দিলেন মানিক ব্রিফিংয়ে কথা বলছেন মুখ্যমন্ত্রী মানিক সরকার। ছবি: বাংলানিউজ

আগরতলা: সম্প্রতি ত্রিপুরা সফরে এসে জনসভায় ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দেওয়া তিন ‘টি’ ফর্মুলার পাল্টা জবাব ‘এম’ দিয়ে দিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মানিক সরকার। 

শনিবার (১৫ ফেব্রুয়ারি) আগরতলায় সিপিআই (এম) এর প্রধান কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের তিনি একথা জানান।  

বিধানসভা নির্বাচনে ভারতের ক্ষমতাসীন বিজেপির হয়ে প্রচারণায় এসে মোদি তিন ‘টি’র ফর্মুলা দেন।

এগুলো হচ্ছে- টি ফর টুরিজম, টি ফর ট্রেড এবং টি ফর ট্রেনিং।  

ওই সময় তিনি বলেছিলেন, বিজেপি ত্রিপুরা রাজ্যের ক্ষমতায় এলে এই তিনটি বিষয়ের ওপর গুরুত্ব দেবে ও রাজ্যের উন্নতিতে কাজ করবে।  

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির এই বক্তব্যের পাল্টা জবাব হিসেবে বিজেপি সম্পর্কে তিন ‘এম’র প্রসঙ্গ টানলেন রাজ্যের বর্তমান ক্ষমতাসীন সিপিআই (এম) এর মুখ্যমন্ত্রী মানিক সরকার।  

তিনি বলেন, বিজেপি ত্রিপুরা রাজ্যে এবার তিন ‘এম’র সাহায্যে ক্ষমতায় আসতে চাইছে। এই তিন এম হচ্ছে এম ফর মানি, এম ফর মিডিয়া এবং এম ফর মাশল পাওয়ার।  

মানিক এও দাবি করেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ত্রিপুরায় এসে জনসভায় নিম্নমানের রাজনৈতিক বক্তব্য রেখেছেন। যা খুবই অরুচিকর।  

আশা প্রকাশ করে তিনি বলেন, এবারও ত্রিপুরায় অষ্টমবারের মতো বামফ্রন্ট সরকার গঠিত হচ্ছে এটা প্রায় নিশ্চিত। এটা আমার বা দলের কথা নয়, রাজ্যবাসী-ই বলছেন।  

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৮
এসসিএন/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।