[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ ফাল্গুন ১৪২৪, ১৭ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

বামফ্রন্ট সরকার ভারত সরকারের প্রকল্প বাস্তবায়ন করছে না

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১৩ ১:৪৫:১৭ পিএম
সংবাদ সম্মেলনে মুখ্যমন্ত্রী যোগী আদিত্য নাথ/ ছবি: বাংলানিউজ

সংবাদ সম্মেলনে মুখ্যমন্ত্রী যোগী আদিত্য নাথ/ ছবি: বাংলানিউজ

আগরতলা: ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্য নাথ বলেছেন, ত্রিপুরা রাজ্যের বামফ্রন্ট সরকার ভারত সরকারের জনমুখী প্রকল্প গুলো সঠিকভাবে বাস্তবায়ন করছে না। 

নির্বাচনী প্রচারণায় ত্রিপুরা সফরে এসে মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) আগরতলার কৃষ্ণনগর এলাকার বিজেপি'র ত্রিপুরা প্রদেশ কমিটির কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ সব কথা বলেন তিনি।

আদিত্য নাথ অভিযোগ করে বলেন, ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী মানিক সরকার কোনো উন্নয়নমূলক কাজ করেননি। গরীবদের জন্য কিছুই করেননি। ভারত সরকারের উন্নয়নমূলক প্রকল্প যেমন প্রধানমন্ত্রী আবাস যোজনা, দীনদয়াল উপাধ্যায় বিজলি যোজনা, পরিশ্রুত পানীয় জলসহ অন্য প্রকল্প গুলো সঠিক বাস্তবায়ন করেননি। এমনকি তপশিলী আদিবাসী, নারীসহ অন্যান্য পিছিয়ে পড়া  মানুষের জন্য ঋণ প্রকল্প, স্বাবলম্বনের জন্য মুদ্রা যোজনার মতো উন্নয়নমুখী প্রকল্পের সঠিক প্রয়োগ করা হয়নি।

তিনি আরও বলেন, প্রশাসনিক ব্যবস্থাকে রাজনীতি করণ করা হয়েছে। পুলিশ শাসক দলের হয়ে কাজ করছে। রাজ্যের কর্মচারীদের জন্যও সঠিকভাবে ব্যবস্থা গ্রহণ করেনি। এ থেকেই বোঝা যায় সাধারণ মানুষের জন্য কি কাজ করছে এই বামফ্রন্ট সরকার। শাসক দলের দুষ্কৃতিদের হাতে ইতোমধ্যে ত্রিপুরা রাজ্যের ১১জন বিজেপি কর্মীকে খুন করা হয়েছে।

সংবাদ সম্মেলনে বিজেপি'র ত্রিপুরা প্রদেশ কমিটির নেতারা উপস্থিত ছিলেন।

এদিন গোমতী জেলার ত্রিপুরা সুন্দরী মন্দিরে পূজা দেওয়া ছাড়াও একাধিক জেলায় সভা করার কথাও রয়েছেন এবং রাতেই উত্তরপ্রদেশ ফিরে যাবেন আদিত্য নাথ।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৮
এসসিএন/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa