[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৫, ২২ মে ২০১৮

bangla news

ত্রিপুরায় নির্বাচনী প্রচারণায় অভিনেত্রী লকেট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১১ ৬:৪৯:২৮ এএম
ত্রিপুরায় নির্বাচনী প্রচারণায় অভিনেত্রী লকেট

ত্রিপুরায় নির্বাচনী প্রচারণায় অভিনেত্রী লকেট

আগরতলা: ত্রিপুরা বিধানসভা নির্বাচনে বি জে পি'র হয়ে প্রচারে ত্রিপুরা এলেন টলিউড অভিনেত্রী তথা বি জে পি'র পশ্চিমবঙ্গের মহিলা মোর্চার সভানেত্রী লকেট চ্যাটার্জী। 

ভোটের প্রচারে দু’দিনের জন্য শুক্রবার(৯ ফেব্রুয়ারি) ত্রিপুরা রাজ্যে আসেন ও প্লেনে করে আগরতলা পৌঁছে আবার হেলিকপ্টারে চেপে সিপাহীজলা জেলায় চলে যান ও বিভিন্ন জায়গায় জনসভা করেন। 

সফরের দ্বিতীয় দিন সন্ধ্যায় রাজধানী আগরতলায় আসেন ও দুটি জনসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন। প্রথম সভাটি করেন রামনগর বিধানসভা এলাকায় ও দ্বিতীয় সভাটি করেন বনমালীপুর বিধানসভা এলাকায়।  

এই সভায় লকেট চ্যাটার্জী ছাড়াও উপস্থিত ছিলেন ত্রিপুরা প্রদেশ বি জে পি'র নারী মোর্চার সভানেত্রী পাপিয়া দত্তসহ অন্য নেত্রীরা। 

সভা দুটিতে বক্তব্য রাখতে গিয়ে লকেট চ্যাটার্জী বলেন - আজ দেশে নারীদের ক্ষমতায়ন করা হচ্ছে সেখানে ত্রিপুরা রাজ্যে প্রায় প্রতিদিন নারীরা লাঞ্চিত ও ধর্ষিত হচ্ছে। শুধু এখানেই শেষ নয় নির্যাতিতারা বিচার পান না। 

মানুষই এই সরকারকে ভোট দিয়ে ক্ষমতায় এনেছেন কিন্তু তারা আজ মানুষের জন্য কোনো কাজ করছেনা। এই অবস্থা থেকে মুক্তি পেতে বি জে পি'কে ভোট দিয়ে ক্ষমতায় আনার আহ্বান জানান লকেট। 


বাংলাদেশ সময়: ০৬৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৮
এসসিএন/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa