[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৪ মে ২০১৮

bangla news

বিধানসভা নির্বাচন: ত্রিপুরায় পোস্টাল ভোটগ্রহণ শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১০ ১২:৪৬:৪৪ পিএম
ত্রিপুরায় পোস্টাল ভোট শুরু হয়েছে। ছবি: বাংলানিউজ

ত্রিপুরায় পোস্টাল ভোট শুরু হয়েছে। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা বিধানসভা নির্বচনের জন্য পোস্টাল ব্যালটে ভোটগ্রহণ পর্ব শুরু হয়েছে। শনিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে শুরু হয়েছে ভোটগ্রহণ। যা চলবে বিকেল ৫টা পর্যন্ত। 

রাজ্যের পশ্চিম জেলার অন্তর্গত সব বিধানসভা কেন্দ্রের ভোট হচ্ছে রাজধানীর উমাকান্ত একাডেমিতে। পশ্চিম জেলার জেলা শাসক ও রির্টানিং অফিসার মিলিন্দ রামটেক জানান, এই প্রক্রিয়া চলবে মূলত ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত। 

এদিন পুলিশসহ আধা সামরিক বাহিনীর কর্মীরা পোস্টাল ব্যালটের মাধ্যমে ভোট দেন। এই ভোটগ্রহণকে কেন্দ্র করে ব্যাপক বিশৃঙ্খলা লক্ষ্য করা যায়। 

প্রত্যক্ষদর্শীরা জানান, মূল গেটের বাইরে ভোট দিতে আসা কর্মীরা ধাক্কা ধাক্কি শুরু করেন। এ বিষয়ে বড়জলা কেন্দ্রের বিজেপি প্রার্থী ডা. দিলীপ দাস রির্টানিং অফিসারের কাছে অভিযোগ করেন। দ্রুত এ বিষয়ে পদক্ষেপ নেওয়ারও দাবি জানান তিনি।

বিষয়টি স্বীকার করে মিলিন্দ রামটেক বলেন, প্রথমদিন একটু বিশৃঙ্খলা হচ্ছে। তবে আশা করছি পরের দিনগুলোতে স্বাভাবিকভাবে ভোট হবে। 

বাংলাদেশ সময়: ১২৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৮
এসসিএন/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa