[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ ফাল্গুন ১৪২৪, ১৭ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

ত্রিপুরায় সেতু নির্মাণের অর্থ দিলেন মোদি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৮ ৯:২৬:০০ পিএম
সভাস্থলে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ছবি: বাংলানিউজ

সভাস্থলে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ছবি: বাংলানিউজ

আগরতলা: বিধানসভা নির্বাচনকে সামনে রেখে বৃহস্পতিবার(৮ ফেব্রুয়ারি) ত্রিপুরায় দু'টি জনসমাবেশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

এদিন প্রথম জনসভাটি করেন সিপাহীজলা জেলার সোনামুড়া মহকুমার রাঙ্গামাটিয়া স্কুল মাঠে । সভাস্থলে মোদি দুপুরের পর পৌঁছুলেও সকাল থেকে দর্শকরা মাঠে ভিড় জমাতে থাকেন।

সভায় নরেন্দ্র মোদি বলেন, রাজ্যের ৬০জন বিজেপির প্রার্থীরা বিধানসভার নির্বাচনে লড়ছেন। বিজেপি'র হাত ধরে রাজ্যে নতুন উন্নয়নের যুগের সূচনা হবে।

তিনি আরো বলেন, ত্রিপুরা রাজ্যে বিজেপি সরকার এলে তিনটি কাজ করবে। এগুলো- ট্যুরিজম, ট্রেড ও ট্রেনিং ফর ইউথ। এছাড়া ভারতের ত্রিপুরা রাজ্যে ও বাংলাদেশের মধ্যে সরাসরি বাণিজ্যিক যোগাযোগের জন্য দক্ষিণ জেলার সাব্রুম ফেনী নদীর উপর সেতু তৈরি করা হবে যার জন্য বাজেট ধরা হয়েছে ১২৮ কোটি রুপি।

এদিন সমাবেশে অন্যান্য নেতারাও উপস্থিত ছিলেন। সভাস্থলে পৌঁছার জায়গার বাইরে প্রায় ১০কিমি রাস্তায় গাড়ি জটলা লেগে যায়।  সোনামুড়া থেকে ঊনকোটি জেলার কৈলাসহরেও একটি নির্বাচনী সমাবেশে যোগ দেন তিনি ও সব শেষে প্লেনে করে দিল্লি ফিরে যান।

আগামী ১৫ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী আবার আগরতলায় আসবেন ও আগরতলায় জনসভা করবেন।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৮
এসসিএন/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আগরতলা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa